প্রশাসন

বার্ণপুর হাসপাতালের সামনে দুই করোনা পজিটিভের ধর্ণা!

বার্নপুর সেল এর ইসকো হাসপাতালে দুই করোনা পজিটিভ রোগীর ধর্না প্রদর্শন ।

কাজল মিত্র

:- পশ্চিম বর্ধমানের আসানসোলের ইসকো হাসপাতালের গেটে রোগীর ধর্নাকে ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।
ঘটনার সম্পর্কে জানাজায় বার্নপুরের সেল এর ইস্কো কারখানার সমস্ত কর্মচারীদের কোভিড টেস্ট করা হয় যার ফলে ওই টেস্টে দুই জন করোনা পজিটিভ আসে।এবং হাসপাতালে র পক্ষ থেকে তাদের বলা হয় কাউকে জানবার দরকার নেই বাড়িতেই থাকতে যদি কিছু অসুবিধা দেখা দেয় তবেই চিকিৎসার দরকার ।কিন্তু বার্নপুর ইস্কো কারখানার পক্ষ থেকে ওই পরিবারের চিকিৎসার কোন ব্যাবস্থা নেওয়া হয়নি না ব্যাবস্থা নিয়েছে প্রশাসন।যদিও তাদের ডাক্তারের মতে বাড়িতেই থাকার আদেশ দেয় কিন্ত তারা নিজেদের চিকিৎসা জন্যে রিপোর্ট নিয়ে ইস্কো হাসপাতালে যান কিন্তু তাদের কেউ দেখার প্রয়োজন মনে করেন যার ফলে তারা হাসপাতাল এর মেন গেটের সামনে ধর্ণায় বসে পড়ে।
ধর্ণায় বসে থাকা ব্যাক্তি জানান গত ৩ রা অগাস্ট তাদের রিপোর্ট পজিটিভ আসে। কিন্তু তার পর থেকে তাদেরকে চিকিৎসা এবং সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে না।তাদের খাবার ব্যবস্থাও করা হয়নি।তাদেরকে কোভীড হাসপাতালে নিয়ে যাওয়া হয় নি।
তারা তাদের রিপোর্ট হাতে নিয়ে
ইস্কোর হাসপাতালে এলে তাদের কোন চিকিৎসা না হওয়ায় হাসপাতালের সামনে তারা গতকাল বিকেল ৪ টে থেকে বসে রয়েছেন। আশ্চর্যের বিষয় হল, তাঁকে হাসপাতাল কতৃপক্ষের পক্ষ থেকে বাড়িতে থাকতে বলা হয়েছিল এবং কোনও সুযোগ-সুবিধা পাওয়া যায় নি। তারা কিছুটা সুস্থ হয়ে ওঠার পর হাসপাতালের সামনে আন্দোলন শুরু করেন এবং হাসপাতালের মূল গেটের সামনে বসে পড়েন।
এই ঘটনায় কারখানার সমস্ত গ্ররূপ ডি পদের কর্মীরা হাসপাতালের সামনে বিক্ষোভ দেখায়। এই ঘটনাই হাসপাতালের এলাকা জুড়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *