পুলিশ

রুপনারায়নপুরে মাটি চাপা পচাগলা লাশ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

অজ্ঞাত পরিচয়ের এক ব্যাক্তির পচাগলা মৃতদেহ উদ্ধার হল জিতপুর পঞ্চায়েতের অন্তর্গত ছাতিমতলায়

কাজল মিত্র

সালানপুর থানার রূপনারায়ানপুর ফাঁড়ির অন্তর্গত হিন্দুস্তান কেবেলস লোয়ারকেশিয়ার ছাতিমতলায় এক গর্তের মধ্যে এক অজ্ঞাত পরিচয় এক ব্যাক্তির পচাগলা মৃতদেহ উদ্ধার হয় ।
পুলিশ সূত্রে জানা যায় যে জিতপুর পঞ্চায়েতের নামকেসিয়া ছাতিম তলার একটি গর্ত থেকে ওই ব্যক্তির পচা গলা মৃত দেহটি উদ্ধার করা হয় ।তবে মৃতদেহটির সারা শরীরে পোকা লেগে থাকায় দেখে বোঝা যাচ্ছে সেটি কয়েক দিন পুরোনো ।
বৃহস্পতিবার বিকেলে লোয়ার কেশিয়ার কিছু স্থানীয় মানুষ পাশের রাস্তা দিয়ে যাবার সময় দুর্গন্ধ পায় এবং পাশে কিছু কুকুর ঘোড়া ফেরা করতে দেখে তারা সামনে যেতেই দেখে একটি পচা গলা মৃতদেহ পরে রয়েছে ।সাথে সাথে রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশকে খবর দেয়, খবর পেয়ে সঙ্গে সঙ্গে রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি রূপনারায়ানপুর ফাঁড়ি নিয়ে আসেন।
প্রশ্ন একটাই হিন্দুস্তান কেবেলস কারখানা বন্ধ হওয়ার পর প্রায় দিন বিভিন্ন এলাকায় মৃতদেহ উদ্ধার হচ্ছে,সাধারণ মানুষের প্রশ্ন তবে প্রশাসন কি করছেএলাকায়। কিছু দিন আগে এই ছাতিমতলায় এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছিলো, আবার আজ এক অজ্ঞাত পরিচয়ের ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করা হলো।
কিন্তু এই অজ্ঞাত ব্যাক্তির মৃতদেহের ছবি দেখে মনে হচ্ছে কেউ তাকে হত্যা করে গর্তের মধ্যে মাটি চাপা দিয়েছিলো।
এই ঘটনা সঠিক তথ্য তখনি সামনে আসবে যখন এই ব্যাক্তির ময়না তদন্তের রিপোর্ট আসবে।
এই ঘটনার তদন্ত শুরু করেছে রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ, পুলিশ ক্ষতিয়ে দেখছে কোনো থানা বা ফাঁড়িতে কোনো ব্যাক্তির নিখোঁজের অভিযোগ রয়েছে কি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *