ক্রীড়া সংস্কৃতি

আগামীকাল রোমহষর্ক সিরিজ রিলিজ হচ্ছে, যেখানে রয়েছেন প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টপাধ্যায়

গোপাল দেবনাথ,

ভার্চুয়াল সাংবাদিক আলাপ চারিতায় জানালেন  আমাদের ওটিটি প্লাটফর্ম  খুবই অল্পদিনের মধ্যে দর্শকদের আশীর্বাদে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে। বাংলা নববর্ষের আগের দিন বৈশাখী আড্ডায় রূপকথার রেডিও লঞ্চ করেছিল। আমাদের সংস্থার পরবর্তী ওয়েব সিরিজ “Next”, আগামীকাল ১২-ই মে, লঞ্চ হতে চলেছে। এই রোমহর্ষক সিরিজটি পরিচালনা করেছেন সন্দীপ সরকার। অভিনয় করেছেন প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, ভাস্বর চ্যাটার্জী,  চন্দন সেন, বিশ্বজিৎ চক্রবর্তী, মধুমিতা সরকার ও সুমন ব্যানার্জী, সমদর্শী দত্ত, বাদশা মৈত্র সহ বিশিষ্ট শিল্পীবৃন্দ।

যে কারণে এই সিরিজটি আমাদের কাছে আলাদা ভাবে স্মরণীয় হয়ে থাকবে তা হলো এই সিরিজটি তে প্রবাদপ্রতিম অভিনেতা  প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্রোপাধ্যায় অভিনীত প্রথম এবং শেষ ওয়েবসিরিজ। তার এই উপস্থিতিতে আমাদের সংস্থা KLIKK ও ধন্য, আমরাও সম্মানিত বোধ করছি।

‘Next’ এর পরিচালনা ও সঙ্গীত পরিচালনা করেছেন সন্দীপ সরকার। কাহিনীকার মধুমিতা সরকার। কন্ঠদান করেছেন সর্বজনপ্রিয় সংগীতশিল্পী  উষা উত্থুপ।

গল্পের সারাংশ : —
একের পর এক চলচ্চিত্র জগতের সফল অভিনেতারা খুন হচ্ছেন। চলচ্চিত্র জগৎ, শিল্পী মহল এবং রাজ্যে আতঙ্কের বাতাবরণ তৈরী হয়েছে।

পুলিশ প্রশাসন এই খুনের কোনো কিনারা করতে পারছে না। কে করছে এই খুন? পরবর্তী শিকার কে? চূড়ান্ত সাসপেন্স!!না বাকি গল্প টা বলা যাবে না। KLIKK ওটিটি  প্লাটফর্মে টান টান উত্তেজনা নিয়ে দেখতে হবে।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *