ক্রীড়া সংস্কৃতি

অনলাইন আন্তর্জাতিক ফুড ফেস্টিভ্যালের বিজয়ীদের নাম ঘোষণা

গোপাল দেবনাথ,

রাশিয়া-ইন্ডিয়া কালচারাল এক্সচেঞ্জের (রাইসিসি) এর সহযোগিতায় ডব্লিউআইসিসিআইয়ের পশ্চিমবঙ্গ হোটেলস ও রেস্তোঁরা কাউন্সিল তাদের অনলাইন আন্তর্জাতিক ফুড ফেস্ট ২০২১ এর বিজয়ীদের ঘোষণা করেছে। এই খাবার ফেস্টটি আন্তর্জাতিক খাদ্য রিলে হিসাবে ১ লা জানুয়ারি থেকে ১ লা মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হয়েছিল।
চার্চের অংশগ্রহনকারীরা তাদের প্রস্তুত থালাটি রেসিপি সহ তাদের নিজেরাই পাঠিয়েছেন।
পঞ্চাশটি নির্বাচিত এন্ট্রি রাইসের ফেসবুক পৃষ্ঠায় প্রকাশিত হয়েছিল, পাশাপাশি ডব্লিউআইসিসিআই কাউন্সিলের ফেসবুক এবং ইনস্টাগ্রাম পৃষ্ঠাগুলিতেও প্রকাশিত হয়েছিল।
উভয় সংস্থার জুরিগুলি নিম্নলিখিত খাদ্য বিভাগ থেকে পাঁচটি বিজয়ীকে বেছে নিয়েছে -বেগ / ভেগান – অর্চনা ভার্গব, নন-ভেজি – অন্তরা রাহা, বেকারি / ডেজার্ট – ডরোথি নায়ার, স্বাস্থ্যকর – আস্থার জৈন এবং ফিউশন / উদ্ভাবনী বিভাগে রুবি পাঠক।
এপ্রিল, ২০২১ এ কলকাতার আইসিসিআর-এ অনুষ্ঠিত একটি দুর্দান্ত পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বিজয়ীদের খাবার কুপন / গিফট হ্যাম্পার এবং বিজয়ীদের শংসাপত্র প্রদান করা হয়েছিল। পুরষ্কারগুলি স্পনসর করেছিলেন গঙ্গুরাম মিঠাইওয়ালা, বেক ও কেক, হাভেলি, গোকুল্যান্ড ফেট। শংসাপত্রগুলি রাইস সরবরাহ করেছিল। নির্বাচিত সমস্ত অংশগ্রহণকারীদের একটি ডিজিটাল মাধ্যমে অংশগ্রহন  করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *