রাজনীতি

দিদি কে বলো কর্মসূচিতে কথা রাখলেন বারাবনি বিধায়ক

দিদিকে বলো প্রোগ্রামে এসে কথা দিয়ে কথা রাখলেন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়

কাজল মিত্র

:-দিদিকে বলো কর্মসূচিতে এসে এথরা পঞ্চায়েতের মৌলাপাড়ার মানুষের চাহিদা ছিলো পানীয় জলের,কারন প্রথম থেকে এই অঞ্চলের মানুষের সমস্যা হলো পানীয় জলের।তাই এথরা গ্রামপঞ্চয়েতের মৌলাপাড়া গ্রামের মানুষদের দেওয়া কথা রাখলেন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় ।বুধবার সকালে পানীয় জলের উদ্বোধন করলেন তিনি।
মৌলাপাড়া গ্রামের পি.এইচ.ই মেন লাইন থেকে পাইপ লাইনের মাধ্যমে জল সরবরাহ করা হলো।
এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় বলেন দিদিকে বলো কর্মসূচিতে এসে এই গ্রামের মানুষের চাহিদা ছিলো পানীয় জলের,তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে,পি.এইচ. ই দপ্তরের সহযোগিতায় এথরা পঞ্চায়েতের ফান্ড থেকে ক্ষুদিকা গ্রামে পানীয় জলের সরবরাহ করা হলো,এই পানীয় জল গ্রামের 1500 টি পরিবার উপকৃত হবে ,আমরা চেষ্টা করব বাকি যেসব পারে রয়েছে সেই পাড়া গুলিতেও জল পৌঁছানোর তাছাড়া এই গ্রামের মানুষের রাস্তার খুবই চাহিদা ছিল তাও কিছুদিনের মধ্যেই কাজ চালু হয়ে যাবে এবং যেসকল পরিবারগুলো এখনো বাসস্থানের জন্য ঘর পাইনি তাদের জন্যেই গীতাঞ্জলি আবাসের ব্যাবস্থা করা হচ্ছে ।
এই অনুষ্ঠানে বিধায়কের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান, সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি ,এথরা গ্রাম পঞ্চায়েত প্রধান মিঠু ব্যানার্জী,সালানপুর তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,বাবলু ঘাসি,পুচড়া পঞ্চায়েত প্রধান মাধব মন্ডল,
সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *