Spread the love

হিমালয়া অপটিক্যাল, মেদিনীপুরে নতুন কালেকশন চালু হয়েছে

হিমালয়া অপটিক্যাল, 1935 সাল থেকে বিলাসবহুল চশমার ক্ষেত্রে অগ্রগামী, 14 ই সেপ্টেম্বর তার মেদিনীপুর স্টোরের একটি এক্সক্লুসিভ রি-লঞ্চ ইভেন্ট করেছিল৷
উৎকর্ষ এবং উদ্ভাবনের প্রতিশ্রুতির জন্য বিখ্যাত, HIMALAYA OPTICAL গর্বিতভাবে তাদের নতুন সংশোধিত স্টোরটি সর্বশেষ সংগ্রহের সাথে প্রদর্শন করেছে, যেখানে মর্যাদাপূর্ণ গ্লোবাল ব্র্যান্ডের প্রচুর ফ্রেম এবং সানগ্লাস রয়েছে। এই নতুন সংগ্রহে Rayban, Vogue, Tommy Hilfiger, Mont Blanc, Burberry, Emporio Armani, Fila, Police এবং আরও অনেক কিছুর মতো নাম রয়েছে৷
সংস্কার করা স্টোরটি অত্যাধুনিক চক্ষু পরীক্ষার সরঞ্জাম সহ অত্যাধুনিক প্রযুক্তিকে সংহত করে যা সুনির্দিষ্ট এবং ব্যাপক চক্ষু পরীক্ষা নিশ্চিত করে।
HIMALAYA OPTICAL তাদের গ্রাহকদের সবচেয়ে সঠিক প্রেসক্রিপশন এবং ব্যক্তিগতকৃত যত্ন প্রদান করতে উন্নত ডায়াগনস্টিক সরঞ্জাম ব্যবহার করে। গ্রাহক সন্তুষ্টির প্রতি তাদের প্রতিশ্রুতি প্রতিটি ব্যক্তির চশমার চাহিদা মেটাতে মনোযোগী পরিষেবা এবং উত্সর্গে প্রতিফলিত হয়।
HIMALAYA OPTICAL এছাড়াও বেসপোক RX লেন্স তৈরিতে বিশেষজ্ঞ এবং চশমার একটি বিশিষ্ট নির্বাচন অফার করে।
মেদিনীপুরে তাদের সর্বশেষ স্টোরটি অত্যাধুনিক প্রযুক্তির সাথে সজ্জিত, যার মধ্যে স্বয়ংক্রিয় লেন্স ফিটিং এবং কাটিং মেশিন রয়েছে, যা সতর্কতামূলক নির্ভুলতা এবং দক্ষতা নিশ্চিত করে।
স্টোরটিতে 6 মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সহ বিস্তৃত ব্র্যান্ডেড সানগ্লাস রয়েছে এবং বিখ্যাত ব্র্যান্ড যেমন Essilor এবং Zeiss থেকে প্রিমিয়াম চশমা রয়েছে৷ চক্ষু বিশেষজ্ঞদের কাছে 24/7 অ্যাক্সেসের অর্থ হল আপনি সর্বদা আপনার চোখের যত্নের প্রয়োজনের জন্য পেশাদার সহায়তা এবং পরামর্শ পেতে পারেন।
হিমালয় অপটিকাল শিশুদের জন্য উন্নত মায়োপিয়া ব্যবস্থাপনার জন্য নিবেদিত, চোখের শক্তির অগ্রগতি কমাতে সাহায্য করার জন্য স্টেলেস্ট লেন্স ব্যবহার করে।
তাদের পরিষেবাগুলিতে আপনার নির্দিষ্ট প্রয়োজন অনুসারে কাস্টম-মেড কন্টাক্ট লেন্সগুলিও অন্তর্ভুক্ত রয়েছে, রঙিন লেন্সগুলির জন্য বিনামূল্যে ট্রায়াল উপলব্ধ।
উত্তেজনা যোগ করে, অনুষ্ঠানটি খ্যাতিমান বাঙালি অভিনেত্রী উষাসী রায় দ্বারা অনুগ্রহ করে। মিল্টন তিথি, বকুল কথার মতো জনপ্রিয় শোতে তার প্রশংসিত ভূমিকার জন্য পরিচিত, উষাসীর উপস্থিতি অনুষ্ঠানে একটি অতিরিক্ত গ্ল্যামারের ছোঁয়া নিয়ে আসবে।
এই একচেটিয়া ইভেন্টটি সর্বশেষ প্রবণতা এবং চশমাগুলির মধ্যে সর্বোত্তম কারুকার্যের প্রথম হাত দেখায়। হিমালয়া অপটিক্যাল যে অতুলনীয় গুণমান এবং ডিজাইনের জন্য বিখ্যাত তা অংশগ্রহণকারীদের অভিজ্ঞতার সুযোগ ছিল।
হিমালয়া অপটিক্যালের বিপণন প্রধান, মিসেস জয়া দে, শেয়ার করেছেন, “আমাদের বিলাসবহুল চশমা সরবরাহের 85 বছরের উত্তরাধিকার এই নতুন সংগ্রহের সাথে অব্যাহত রয়েছে৷ আমরা আমাদের মূল্যবান গ্রাহকদের কাছে এটি উপস্থাপন করতে পেরে রোমাঞ্চিত৷
এই ব্যতিক্রমী সংগ্রহটি অন্বেষণ করতে এবং আমাদের ডেডিকেটেড টিমের ব্যক্তিগতকৃত পরিষেবা উপভোগ করতে আমাদের মেদিনীপুর স্টোরে আমাদের সাথে যোগ দিন। হিমালয়া অপটিক্যাল অনন্যভাবে অফার করে এমন কমনীয়তা এবং বিলাসিতা উপভোগ করার জন্য আমরা সমস্ত চশমা উত্সাহী এবং ফ্যাশন অনুরাগীদের আমন্ত্রণ জানাই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *