Spread the love

জেলা তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে সম্বর্ধনা দেওয়া হলো গুসকরা পুরসভার চেয়ারম্যানকে

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী,

   ছাত্র পরিষদের নেতা থেকে ধীরে ধীরে গুসকরা তৃণমূল শহর সভাপতি পদে উত্তরণ। অবশেষে পুরভোটে জয়লাভ করে শহরের সর্বোচ্চ অর্থাৎ চেয়ারম্যান পদে নিযুক্তি। একজন ছাত্র নেতার এই উত্তরণকে সম্মান জানাতে ২০ শে মার্চ পূর্ব বর্ধমান জেলা তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে সম্বর্ধনা দেওয়া হয় নবনির্বাচিত গুসকরা পৌরসভার চেয়ারম্যান কুশল মুখার্জ্জীকে। একইসঙ্গে সম্বর্ধনা জানানো হয় ভাইস চেয়ারম্যান বেলি বেগমকেও।                  

   গুসকরায় দলের শহর কার্যালয়ে উপস্থিত হয়ে তাদের দু'জনের হাতে পুষ্প স্তবক তুলে দেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সাদ্দাম হোসেন। সেই সময় উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলার ছাত্ৰ নেতা পিকু ক্ষেত্রপাল, সোমশুদ্ধ কোনার, সারা বাংলা কর্মচারী সমিতির জেলা সভাপতি সৌমেন চক্রবর্তী,  গুসকরা শহর তৃণমূল ছাত্র পরিষদ এর সভাপতি সৌম্যদীপ চ্যাটার্জী, পূর্ব বর্ধমান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্ৰ নেতা দেবরাজ সাহা, গুসকরা মহাবিদ্যালয়ের ছাত্রী মলি দাস, গুসকরা শহর তৃণমূল ছাত্ৰ পরিষদের আই.টি সেলের কর্মী সৌভিক দাস সহ আরও অনেকে ।

      সাদ্দাম বাবু বলেন - একজন ছাত্র নেতা হিসাবে জীবন শুরু করে শহরের সর্বোচ্চ পদে উত্তরণ খুবই গর্বের ব্যাপার। তাই আমাদের পক্ষ থেকে কুশল বাবুকে  সম্মান জানানোর সুযোগ পেয়ে আমরা খুব খুশি। এটা আজকের ছাত্র নেতাদের কাছে একটা বড় বার্তা - সঠিকভাবে দায়িত্ব পালন করলে পরবর্তীকালে দল কিন্তু আরও বড় দায়িত্ব দিতে পারে।

      অন্যদিকে কুশল বাবু বললেন- নিজের প্রিয় ভাইদের কাছে সম্বর্ধনা পেয়ে খুব ভাল লাগছে। সবার ভালবাসার মর্যাদা রাখতে আপ্রাণ চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *