Spread the love

শায়োনি গুপ্তা ‘হ্যালো কলকাতা শারদ সম্মান’-এর জুরি প্যানেলিস্ট হিসেবে অন্তর্ভুক্ত

HELLO KOLKATA News-Media দ্বারা আয়োজিত শারদ সম্মান 2022-এর একজন সম্মানিত জুরি প্যানেলিস্ট হিসাবে লায়ন্স ক্লাব অফ কলকাতা ম্যাগনেটস বোর্ডে আন্তরিকভাবে স্বাগত জানায় শায়োনি গুপ্তা, একজন বহু-প্রতিভাবান সৃজনশীল ব্যক্তিত্ব।
“শায়নি গুপ্তার অন্তর্ভুক্তি, যিনি একজন স্বনামধন্য কর্পোরেট পেশাদার, প্রতিশ্রুতিশীল মডেল এবং সামাজিক-সাংস্কৃতিক প্রেরণা, আমাদের 15 তম বর্ষের পূজা পরিক্রমার জুরি প্যানেলের জন্য একটি দুর্দান্ত মূল্য সংযোজন,” মন্তব্য করেছেন সামাজিক প্রভাবশালী আশিস বসাক, আয়োজক মুখপাত্র, চার্টার সভাপতি LIONS Club of MAGNATES-এর এবং HELLO KOLKATA-এর সম্পাদক-পরিচালক।
শায়নি গুপ্তার সত্যিই চিত্তাকর্ষক প্রোফাইল রয়েছে। তার যোগ্যতার মধ্যে ইঞ্জি. অনার্স ডিইউ থেকে, এনআইআইটি থেকে স্কলারশিপ সহ জিএনআইআইটি, স্কলারশিপ সহ এনআইএস স্পার্টা লিমিটেড থেকে পিজিডিএসএম, নিউজ রিডিং এবং অ্যাঙ্করিং-এ মিডিয়া অ্যাক্টিভ থেকে মাস্টার্স, ম্যাক্সমুলার সিপি থেকে জার্মান ইত্যাদি।
তার কাজের অভিজ্ঞতার মধ্যে রয়েছে একজন সিনিয়র ম্যানেজার Mktg হওয়া। বেনারস বিডস লিমিটেড ইন্টারন্যাশনাল এক্সপোর্ট ট্রেডিং হাউস, সিনিয়র এইচআর এবং অ্যাডমিনের আন্তর্জাতিক ক্লায়েন্টদের সাথে ও পিআর। সাহারা এয়ারলাইন্সে, স্প্রেটেক লিমিটেডের সিইও/এমডির এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট (উৎপাদন), পিআর এবং লুমিনাসে অপারেশন হেড। বর্তমানে, শায়নি গুপ্তা শাইএক্সোটিকা প্রাইভেট লিমিটেডের সিইও এবং প্রতিষ্ঠাতা.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *