Spread the love

লোকসভার নির্বাচনের প্রাক্কালে তৃণমূলের বিজয় মিছিল ভাতারে।

সেখ মিলন (ভাতাড়,পূর্ব বর্ধমান) আগামী ১৩ই মে বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে লোকসভা নির্বাচন। ভোটের তিনদিন আগেই ভাতার বাজারে বিজয় মিছিলের আয়োজন তৃণমূলের।বিজয় মিছিলে উপস্থিত ছিলেন ভাতারের বিধায়ক মানগোবিন্দ অধিকারী , ব্লক সভাপতি বাসুদেব যশ ,রাজ্য যুব তৃণমূলে সাধারণ সম্পাদক শান্তনু কোনার সহ হাজার হাজার তৃণমূল কর্মীরা।
তৃণমূল কংগ্রেসের কর্মীদের মধ্যে উৎসাহ ছিল নজরকাড়া। নাচের তালে মেতে ওঠেন মহিলা তৃণমূল কর্মীরা। সবুজ আবির উড়িয়ে নাচের আনন্দে মেতে ওঠেন বিধায়কসহ তৃণমূল কর্মীরা। তবে নির্বাচনের আগেই এই বিজয় উৎসব নিয়ে ভাতারের বিধায়ক মানগোবিন্দ অধিকারী বলেন , ‘আমরা ভাতার ব্লকে তো জয় লাভ করবই সেটা কত ভোটে করব তার ওপর নির্ভর করছে । তাই কর্মীরা আজ বিজয় মিছিল পালন করল।আমরা জানি আমরা ভাতারে জিতব। বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে ১ লাখ ভোটে জিতব। তাই আজ আগাম বিজয় উৎসব হল।’

ভাতার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বাসুদেব যশ জানান, ‘ক্লাসের ভালো ছেলে যারা হয় তারা পাস নিয়ে চিন্তা করে না। কত শতাংশ নাম্বার পাবে সেটা নিয়ে চিন্তা করে । লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস কত ভোটে জয়লাভ করবে সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *