Spread the love

মাহিন্দ্রা ট্রাক অ্যান্ড বাস কলকাতায় একটি নতুন অত্যাধুনিক ডিলারশিপের সাথে পশ্চিমবঙ্গে তার উপস্থিতি মজবুত করল

পশ্চিমবঙ্গে ৮৬ তম মাহিন্দ্রা ট্রাক এবং বাস ডিলারশিপের উদ্বোধন। আভিঘনা অটোমোটিভ প্রাইভেট লিমিটেড, কলকাতা মাহিন্দ্রা ট্রাক অ্যান্ড বাস ডিভিশনের (এমটিবিডি) রাজ্যে ৮৬তম ডিলার হয়েছে। এটি ১৪টি যানবাহন সার্ভিস বে (Service Bay) সুবিধা সহ ৪০০০০ বর্গফুট জুড়ে বিস্তৃত রয়েছে।

কলকাতা ২৫ অক্টোবর, ২০২৪: এফ ওয়াই২৪-এ ব্যবসার পরিমাণে ৪৬ শতাংশের বেশি বৃদ্ধি পাওয়ার পর, মাহিন্দ্রার ট্রাক অ্যান্ড বাস ডিভিশন (এমটিবিডি) আজ কলকাতায় রাজ্যের জন্য একটি অত্যাধুনিক ডিলারশিপ উদ্বোধন করেছে৷ নতুন ডিলারশিপে ১৪টি সার্ভিস বে (Service Bay) এর সুবিধা রয়েছে যা প্রতিদিন ২৮ টিরও বেশি যানবাহনকে পরিষেবা দিতে পারে, পাশাপাশি ড্রাইভারের থাকার ব্যবস্থা, ২৪-ঘন্টা ব্রেকডাউন সহায়তা এবং এডাবলুডি উপলব্ধতা প্রদান করে।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে, বিনোদ সহায়, প্রেসিডেন্ট এবং চিফ প্রকিউরমেন্ট অফিসার – এএফএস, প্রেসিডেন্ট – এরোস্পেস অ্যান্ড ডিফেন্স সেক্টর, প্রেসিডেন্ট – এমটিবিডি এবং সিই, গ্রুপ এক্সিকিউটিভ বোর্ডের সদস্য, বলেন, “আমরা ভারতীয় সিভি বাজারে এমটিবিডি এর শক্তিশালী উপস্থিতির জন্য গর্বিত, যা বিভিন্ন ক্ষেত্রে ৩ নম্বর স্থান অর্জন করেছে। ব্লাজো আমাদের পরিসীমা তাদের সমর্থন এবং নতুন ডিলারশিপ সংযোজন আমাদের অংশীদার, গ্রাহক এবং সমগ্র ইকোসিস্টেমের বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করেছে। এই কারণেই আজ মাহিন্দ্রা ট্রাক ও বাস বিভাগের বাজারের অবস্থান আরও শক্তিশালী হয়েছে। আমাদের এক ধরনের প্রযুক্তিগত দক্ষতা বিএস৬ ওবিডি টু ট্রাকের রেঞ্জের জন্য নতুন মাইলেজ গ্যারান্টি ‘আরও মাইলেজ পান বা ট্রাক ফেরত দিন’ আমাদের সাহায্য করেছে। পরিসর পরিবহণকারীদের জন্য লাভজনকতা বৃদ্ধি করে অতুলনীয় মূল্যের প্রতিশ্রুতি দেয়। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে শক্তিশালী ডিলার অংশীদারদের সাথে মিলিত অত্যাধুনিক ৩এস সুবিধা আমাদের গ্রাহকদের জন্য আমাদের পরিষেবাতে উচ্চ মান স্থাপন করবে।”

জলজ গুপ্ত, এমটিবিডি এবং সিই বিজনেস হেড, মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড, বলেন, “আমাদের গাড়ির উচ্চতর প্রযুক্তিগত শক্তির দ্বারা উন্নত জ্বালানি দক্ষতা সম্ভব হয়েছে৷ আমাদের যানবাহনগুলি সবচেয়ে উন্নত টেলিমেটিক্স সলিউশন আইম্যাক্স দিয়ে সজ্জিত, যা জ্বালানী, চালকদের আচরণ এবং যানবাহনের স্বাস্থ্যের পরামিতিগুলির রিয়েল-টাইম পর্যবেক্ষণ সহ পরিবহন ব্যবসার উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেয়। ‘নো হাই মাইলেজ, ট্রাক ব্যাক’ নীতির উপর ভিত্তি করে নতুন মাইলেজ গ্যারান্টি আমাদের গ্রাহকদের অতুলনীয় মূল্য প্রদান করবে।”

মাহিন্দ্রা ব্লাজো, মাহিন্দ্রা ট্রাক এবং বাস বিভাগ ৪৮ ঘন্টার মধ্যে ট্রাকটিকে রাস্তায় ফিরিয়ে আনার মাধ্যমে তার ব্রেকডাউন পরিষেবাতে আপটাইমের গ্যারান্টি দিয়েছে, অন্যথায় কোম্পানি গ্রাহককে প্রতিদিন ১০০০ টাকা দেবে৷ অতিরিক্তভাবে, ডিলার ওয়ার্কশপ বা কোম্পানিতে ৩৬ ঘন্টার মধ্যে গাড়ির একটি গ্যারান্টিযুক্ত পরিবর্তন রয়েছে অন্যথায় কোম্পানি প্রতিদিন ৩০০০ টাকা প্রদান করবে। ক্রমাগত পণ্য উদ্ভাবন এবং গ্রাহককেন্দ্রিকতা মাহিন্দ্রা ট্রাক এবং বাস বিভাগের মূল বিষয় যা এই গ্যারান্টিগুলিকে সম্ভব করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *