Spread the love

মঙ্গলকোটে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি

সেখ রাজু,

মঙ্গলকোট বিধানসভার বিধায়ক অপূর্ব চৌধুরীর নির্দেশে মঙ্গলকোটের লালডাঙ্গা মাঠে মঙ্গলকোট অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয় । শীতের তীব্রতা থেকে রক্ষার জন্য এলাকার দুঃস্থ ও গরিব মানুষদের পাশে দাঁড়াতে মঙ্গলকোট গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শান্ত সরকারের তত্ত্বাবধানে এই কর্মসূচি । এদিন প্রায় চার হাজার মানুষের হাতে বস্ত্র তুলে দেওয়া হয় । মঙ্গলকোট বিধানসভার বিধায়ক অপূর্ব চৌধুরী বস্ত্র বিতরণের মাধ্যমে কর্মসূচির শুভ উদ্বোধন করেন । মঙ্গলকোটের লালডাঙ্গা মাঠে প্রায় ১০ হাজার জনসাধারণের উপস্থিতিতে আজকের কর্মসূচি সম্পন্ন হয় । মঙ্গলকোট গ্রাম পঞ্চায়েতের ২২ টি সংসদের গ্রামবাসীরা ছাড়াও অন্যান্য অঞ্চলের গ্রামবাসীদের হাতে এই বস্ত্র তুলে দেন উপস্থিত নেতৃত্বরা ।

ব্লক INTTUC সভাপতি সেখ লাল্টু জানান, মানুষের পাশে কিভাবে থাকা যায় তার নিদর্শনের অন্যরূপ হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তার আদর্শে আমরা অনুপ্রাণিত হয়ে এলাকার দুঃস্থ ও গরিব মানুষের হাতে আজকে বস্ত্র তুলে দিলাম ।

এদিন উপস্থিত ছিলেন মঙ্গলকোট বিধানসভার বিধায়ক অপূর্ব চৌধুরী, ব্লক সভাপতি ধ্রুব ভট্টাচার্য, তৃণমূল কংগ্রেসের মহিলানেত্রী সুমনা মুখার্জি, ব্লক INTTUC সভাপতি সেখ লাল্টু, মঙ্গলকোট পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা ঘোষ, সহ-সভাপতি আব্দুল বাসেদ, পূর্ত কর্মাধ্যক্ষ মুন্সী রেজাউল হক, ক্ষীরগ্রাম অঞ্চল সভাপতি মেহেবুব চৌধুরী, ব্লক সংখ্যালঘু সেলের সভাপতি ইব্রাহিম খান, মঙ্গলকোট অঞ্চল সভাপতি মিহির ঘোষ, মঙ্গলকোট গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শান্ত সরকার, মৎস্য ও প্রাণিসম্পদের কর্মাধ্যক্ষ পূরবী অধিকারী সহ অগণিত জনসাধারণ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *