Spread the love

ভায়াকেশন বেঙ্গল প্রো T20 লিগের অফিসিয়াল ট্রাভেল পার্টনার হয়ে উঠেছে


ক্রিকেটের চেতনায়: গৃহে বেড়ে ওঠা প্রতিভাকে সমর্থন করার জন্য অফিসিয়াল ট্রাভেল পার্টনার হিসেবে বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের সাথে ভায়াকেশন টিম আপ

কলকাতা, 11 জুন, 2024 — ভায়াকেশন, একটি প্রিমিয়ার হলিডে এক্সপেরিয়েন্স কোম্পানি, বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের অফিশিয়াল ট্রাভেল পার্টনার হিসেবে তার অ্যাসোসিয়েশন ঘোষণা করতে পেরে গর্বিত, যেটি 11 জুন, 2024-এ তার উদ্বোধনী যাত্রা শুরু করবে। এই মর্যাদাপূর্ণ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (সিএবি) দ্বারা, পুরুষ এবং মহিলাদের উভয় টি-টোয়েন্টি ম্যাচ একই সাথে দেখাবে, এটি একটি রাষ্ট্র-ভিত্তিক লিগের জন্য ভারতে প্রথম।
গত মাসে কলকাতায় এক উত্তেজনাপূর্ণ অনুষ্ঠানে লিগের ট্রফি উন্মোচন করেন বাংলার ক্রিকেটের দুই কিংবদন্তি সৌরভ গাঙ্গুলি এবং ঝুলন গোস্বামী। এই আট দলের ফ্র্যাঞ্চাইজি লিগ একটি গ্রাউন্ড ব্রেকিং ইভেন্ট হওয়ার প্রতিশ্রুতি দেয়, সমস্ত পুরুষদের ম্যাচগুলি আইকনিক ইডেন গার্ডেনে এবং মহিলাদের ম্যাচগুলি বিসিসিআই-অনুমোদিত যাদবপুর বিশ্ববিদ্যালয় সল্টলেক ক্যাম্পাস গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে।
অবিস্মরণীয় যাত্রা তৈরিতে সমৃদ্ধ একটি কোম্পানি হিসাবে, ভায়াকেশন এই গুরুত্বপূর্ণ ক্রীড়া ইভেন্টকে সমর্থন করতে পেরে রোমাঞ্চিত। ভায়াকেশন-এর সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা মিঃ যতিন্দর পল সিং তার উচ্ছ্বাস প্রকাশ করেছেন: “আমরা বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের অফিসিয়াল ট্রাভেল পার্টনার হিসেবে অংশীদারিত্ব করতে পেরে উচ্ছ্বসিত। ভায়াকেশনে, আমরা স্থানীয় প্রতিভা লালন করা এবং একটি প্রাণবন্ত খেলাধুলা গড়ে তোলার ব্যাপারে উৎসাহী। বাংলার সংস্কৃতি বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের সাথে তৃণমূলের প্রতিভা বাড়ানোর জন্য এবং বাংলার হৃদয়ে যে ক্রিকেটের উন্মাদনা রয়েছে তা উদযাপন করার জন্য আমাদের উত্সর্গকে বোঝায়।”
বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের উদ্বোধনী মৌসুমে পুরুষ ও মহিলা উভয় বিভাগেই আটটি দল প্রতিদ্বন্দ্বিতা করবে। এই দলগুলি কলকাতা, হাওড়া, ডায়মন্ড হারবার, মেদিনীপুর, শিলিগুড়ি, মুর্শিদাবাদ, রার (বর্ধমান এবং বীরভূম জেলাগুলিকে ঘিরে), এবং মালদা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন শহর ও জেলাগুলির প্রতিনিধিত্ব করে।
ব্যক্তিগতকৃত ভ্রমণ পরিকল্পনা, নিমগ্ন অভিজ্ঞতা, আধ্যাত্মিক ট্যুর, বিলাসবহুল রিট্রিট, পরিবেশ-বান্ধব অবকাশ, এবং পরিবার-বন্ধুত্বপূর্ণ যাত্রা সহ বিভিন্ন পরিসরের ভ্রমণ অভিজ্ঞতা প্রদানের জন্য ভ্রমন বিখ্যাত। কোম্পানী অনন্য যাত্রাপথ তৈরিতে বিশেষজ্ঞ যা ব্যক্তিগত পছন্দগুলি পূরণ করে, এসকর্টেড গ্রুপ ট্যুর, ক্রুজ, বন্যপ্রাণী সাফারি, সুস্থতা রিট্রিট এবং রোড ট্রিপ অফার করে। তারা তাদের নিজস্ব শাখার পাশাপাশি ফ্র্যাঞ্চাইজি অংশীদারদের মাধ্যমে তাদের ব্যবসা পরিচালনা করে, তাদের ব্যতিক্রমী পরিষেবাগুলিতে ব্যাপক অ্যাক্সেস নিশ্চিত করে।
কলকাতা, মুম্বাই, নতুন দিল্লি, রায়পুর, লুধিয়ানা, অমৃতসর এবং গুরগাঁও-এর মতো প্রধান ভারতীয় শহরগুলিতে শাখা এবং দুবাইতে একটি আন্তর্জাতিক উপস্থিতি সহ, ভায়াকেশন ভ্রমণ উত্সাহীদের বিস্তৃত পরিসরে সেবা দেওয়ার জন্য ভাল অবস্থানে রয়েছে। কোম্পানির কোলকাতা শাখা স্থানীয় সম্প্রদায়ের সাথে সংযোগ স্থাপনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, বিশেষ করে দুর্গা পূজার মতো গুরুত্বপূর্ণ অনুষ্ঠানের সময়। এই উৎসবের মরসুমে ভ্রমণের প্রতি তাদের ভালোবাসার জন্য পরিচিত, বাংলার ভ্রমণ উত্সাহীরা ভায়াকেশন-এর অফারগুলিকে বিশেষভাবে আকর্ষণীয় মনে করবে।
এই অংশীদারিত্বটি ভিয়াকেশনের বিশ্বাসকে আন্ডারস্কোর করে যে গৃহে বেড়ে ওঠা প্রতিভাকে সমর্থন করে এবং রাজ্যের শক্তিশালী ক্রীড়া সংস্কৃতির সাহায্যে সমন্বয় তৈরি করে। বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ শুরু হওয়ার সাথে সাথে, ভায়াকেশন খেলোয়াড়, কর্মকর্তা এবং অনুরাগীদের জন্য ভ্রমণের অভিজ্ঞতা বৃদ্ধি করার জন্য উন্মুখ, বাংলায় ক্রীড়া শ্রেষ্ঠত্ব বৃদ্ধির প্রতি তার প্রতিশ্রুতিকে আরও দৃঢ় করে।
ভিকেশন এর দৃষ্টিভঙ্গি নিছক ক্রীড়া সমর্থনের বাইরে প্রসারিত; কোম্পানিটি বাংলায় এবং ভারতের উত্তর-পূর্ব অংশে অভ্যন্তরীণ পর্যটনের প্রচারে আন্তরিকভাবে প্রতিশ্রুতিবদ্ধ। এই অঞ্চলটি অসংখ্য অনাবিষ্কৃত বা কম অন্বেষণ করা প্রাকৃতিক গন্তব্যের আবাসস্থল, প্রতিটি অনন্য অভিজ্ঞতা প্রদান করে। সুন্দরবন, এর বিস্তীর্ণ ম্যানগ্রোভ বন এবং বৈচিত্র্যময় বন্যপ্রাণী, রাজকীয় হিমালয় পর্বতমালা অত্যাশ্চর্য দৃশ্য এবং দুঃসাহসিক কাজের সুযোগ প্রদান করে এবং বাংলার আদি সৈকত, যেমন দিঘা, মন্দারমণি এবং তাজপুর, আবিষ্কারের অপেক্ষায় থাকা প্রাকৃতিক সৌন্দর্যের মাত্র কয়েকটি উদাহরণ। . উপরন্তু, সমগ্র অঞ্চল জুড়ে ঐতিহাসিক গুরুত্বের স্থান, যেমন বিষ্ণুপুরের প্রাচীন মন্দির, কলকাতার ঔপনিবেশিক স্থাপত্য, এবং গৌড় ও পান্ডুয়ার প্রত্নতাত্ত্বিক স্থানগুলি ভারতের সাংস্কৃতিক ঐতিহ্যের সমৃদ্ধ অন্তর্দৃষ্টি প্রদান করে। এই বৈচিত্র্যময় আকর্ষণগুলির প্রতি দৃষ্টি আকর্ষণ করে, ভায়াকেশনের লক্ষ্য হল ভ্রমণকারীদের বাংলা এবং এর আশেপাশের সমৃদ্ধ সাংস্কৃতিক ও প্রাকৃতিক ট্যাপেস্ট্রি সম্পর্কে অনুপ্রাণিত করা। তাদের প্রচেষ্টার মাধ্যমে, তারা স্থানীয় অর্থনীতিকে চাঙ্গা করতে, সাংস্কৃতিক ঐতিহ্য সংরক্ষণ এবং টেকসই পর্যটন অনুশীলনকে উন্নীত করার আশা করে, শেষ পর্যন্ত দেশীয় এবং আন্তর্জাতিক উভয় পর্যটকদের ভ্রমণের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *