Spread the love

ফ্রি স্পেস ফিটিংস ফ্ল্যাপ

ফ্রি ফ্যামিলির ফিটিং ফ্ল্যাপগুলিকে চলাচলে নতুন স্বাধীনতা দেয়। এটি আসবাবপত্রের ভিজ্যুয়াল এবং প্রযুক্তিগত নকশায় আরও সুযোগ উন্মুক্ত করে এবং কব্জাযুক্ত দরজার তুলনায় এর বাস্তব সুবিধা রয়েছে। তবে সর্বোপরি, এটি আসবাবপত্র এবং রুমটিকে অপ্রত্যাশিত কমনীয়তা এবং হালকাতা দেয়।

নতুন ফ্রি স্পেস সহ, Häfele একটি উদ্ভাবনী স্টে ফ্ল্যাপ ফিটিং অফার করে যা এর শক্তিশালী বৈশিষ্ট্য এবং সর্বজনীন নান্দনিকতার সাথে, অভ্যন্তরীণ স্থান জুড়ে আসবাবপত্রে ব্যবহার করা যেতে পারে। ফার্নিচার ফিটিং, ইঞ্জিনিয়ারিং দক্ষতা, এবং বাজারের সাথে ঘনিষ্ঠ সংযোগ এবং যারা প্রতিদিন ফার্নিচার ফিটিং নিয়ে কাজ করেন তাদের সাথে প্রায় 100 বছরের অভিজ্ঞতা মুক্ত স্থানের বিকাশের দিকে পরিচালিত করে। আগামীকালের বাজারের প্রয়োজনীয়তা দ্বারা অনুপ্রাণিত। মুক্ত স্থান সৃজনশীল স্বাধীনতা এবং উপাদান, নকশা, ইনস্টলেশনের সহজতা এবং একটি নতুন স্তরে সুবিধাজনক অপারেশনের জন্য সমস্ত চাহিদা পূরণ করে।

কম ইনস্টলেশন গভীরতা, আরও স্টোরেজ স্পেস:
মুক্ত স্থান একটি অত্যন্ত কম্প্যাক্ট আকারের দ্বারা চিহ্নিত করা হয় যা একটি সূক্ষ্ম, অবমূল্যায়িত, কিন্তু স্বতন্ত্র নকশার সাথে হাতে চলে যায়। এই “কম” আসবাবপত্রে “আরো” রুম এবং স্টোরেজ স্পেস তৈরি করে, বড় কভার ক্যাপের প্রয়োজনীয়তা দূর করে, এবং আধুনিক আসবাবপত্র ডিজাইনের জন্য নতুন স্বাধীনতাও খুলে দেয় যেমন অগভীর ক্যাবিনেটের গভীরতার জন্য সুবিধাজনক ফ্ল্যাপ।

কম মডেল, আরো অ্যাপ্লিকেশন:
ফ্রি স্পেস, এর বিভিন্ন মডেল ভেরিয়েন্ট জুড়ে, অনন্য কার্যক্ষমতার বৈশিষ্ট্য দ্বারা চিহ্নিত করা হয়, যা সমস্ত সাধারণ স্টে ফ্ল্যাপ অ্যাপ্লিকেশনগুলির 80% পর্যন্ত কভার করে। তাই এটি পূর্ববর্তী কব্জা কম থাকার ফ্ল্যাপ ফিটিংগুলির তুলনায় অনেক বিস্তৃত অ্যাপ্লিকেশনের জন্য একই পণ্য সিরিজ ব্যবহার করার অনুমতি দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *