Spread the love

আসানসোল চিত্তরঞ্জন রোড এর বেহাল রাস্তার কারনেই জীবন গেল এক বাইক আরোহী
প্রশাসনের উপর ক্ষোভ প্রকাশ করছে সাধারণ মানুষ

কাজল মিত্র :- আসানসোল চিত্তরঞ্জন প্রধান রাস্তা এখন মরন ফাঁদ ।প্রতিনিয়তই ঘটে চলেছে কোন না কোন অঘটন ।প্রাণ ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হচ্ছে নিত্য যাত্রী থেকে বাইক আরোহীদের।মঙ্গলবার সকাল সকাল এমনই এক ঘটনার শিকার হতে হল এক বাইক আরোহীকে ।
ঘটনার সম্পর্কে জানাজায়
আসানসোল চিত্তরঞ্জন
রোড প্রধান রাস্তার উপর আজ ১৯ এপ্রিল সকাল ছ’টা কুড়ি নাগাদ ঠিক জেমারি পেট্রোল পাম্পের সামনে খারাপ রাস্তার কারনে এক বাইক আরোহী টাল সামলাতে না পেরে বাইকনিয়ে রাস্তায় পড়ে যায় যার ফলে রূপনারায়নপুর দিক থেকে আসা একটি ১২ চাকার লরি ওই বাইক আরোহীর উপর দিয়ে পিষে চলে যায় যার ফলে ঘটনাস্থলেয় বাইক আরোহীর মৃত্যু হয়।জানা গেছে দুর্ঘটনায় মৃত ঐ বাইক আরোহীর নাম লখিরাম মারান্ডি।তার বাড়ি স্থানীয় বরাভুঁই গ্রামে ।
তবে 12 চাকার ট্রাকটি পিষে
পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় মানুষজন সেটিকে ধাওয়া করে দেন্দুয়ার আগে রামডির কাছে ধরে ফেলেন। পরে সালানপুর পুলিশ এসে চালকসহ ট্রাকটিকে আটক করে সালানপুর থানা নিয়ে যায়।পুলিশ মৃতদেহটি ময়না তদন্ত এর জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন ।তবে চিত্তরঞ্জন আসানসোল রোডের এই বেহাল রাস্তার কারনে এই ভাবে
প্রতিনিয়ত ঘটনা ঘটলেও প্রশাসনের কোন হেলদোল নেই রাস্তা সংস্কারের।বারংবার স্থানীয়রা রাস্তা সংস্কারের দাবি জানালেও এখনো কোন রাস্তা সংস্কারের ভ্রুক্ষেপ নেই। স্থানীয় মানুষজন ক্ষোভ প্রকাশ করে জানান দীর্ঘদিন ধরে এই রাস্তা বেহাল হয়ে রয়েছে ।রাস্তায় প্রায়ই কোন না কোন অঘটন ঘটছে ।মারাও যাচ্ছে মানুষ কিন্তু রাস্তা সংস্কার এর কোন ব্যবস্থা গ্রহণ করেনি।যখনই বর্ষা আসে তখন কোন রকমে জোড়া তালি দিয়ে রাস্তা সংস্কার করা হয় কিন্তু কিছুদিন যেতেই আবার সেই একই অবস্থা হহে পরে ।এখন
গ্রীষ্ম কাল চলছে ,কিন্তু এখন যদি রাস্তার কাজ হত তাহলে হইত কিছুদিন হলেও রাস্তা ঠিক থাকত। কিন্তু প্রতিবারই উদ্যোগ নিতে নিতে বর্ষা নেমে যায় , তখন কোনোক্রমে জোড়াতালি দিয়ে কাজ সেরে ফেলা হয়।এবার অন্তত প্রশাসন দ্রুত এই রাস্তা পূর্ণ সংস্কারের উদ্যোগ নিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *