Spread the love

পুলিশের সংক্ষিপ্ত ওভারের নকআউট ক্রিকেট প্রতিযোগিতা

সেখ রাজু,

পুলিশ মানে শুধু চোর ধরা, পুলিশ মানে শুধু দুর্নীতি দমন করা । এই ভাবনার ঊর্ধ্বে উঠে পুলিশ মানে আন্তরিকতা, পুলিশ মানে সৌজন্যবোধে মঙ্গলকোট থানার পুলিশ । সকলকে একই সাথে নিয়ে এসে মেলবন্ধনের নিদর্শনে কাটোয়া মহাকুমা পুলিশ । কাটোয়া মহাকুমা পুলিশের সংক্ষিপ্ত ওভারের নকআউট ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করা হয় লালডাঙ্গা ফুটবল ময়দানে । আইসিসি ক্রিকেট নিয়মকে মান্যতা দিয়ে এদিন চারটি দল ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করে । কাটোয়া থানা, কেতুগ্রাম থানা, মঙ্গলকোট থানা এবং কাটোয়া ই.এফ লাইন আজকের খেলায় অংশগ্রহণ করে । চূড়ান্ত পর্যায়ের খেলায় অংশগ্রহণ করে কাটোয়া থানা এবং কেতুগ্রাম থানা । কেতুগ্রাম থানা ফাইনাল খেলায় 12 ওভারে 166 রান করে । বিপক্ষে কাটোয়া থানা 131 রানে সীমাবদ্ধ থাকে । চূড়ান্ত খেলায় 35 রানে জয়লাভ করে কেতুগ্রাম থানা । ম্যান অব দ্য সিরিজ ও ফাইনাল খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন কেতুগ্রামের সুব্রত মুখার্জি । সমগ্র লালডাঙ্গা মাঠে অগণিত ক্রীড়া প্রেমীদের উপস্থিতি চোখে পড়ার মতো ।

মঙ্গলকোট থানার আইসি পিন্টু মুখার্জি জানান শৈশব কাল থেকে শরীরচর্চা এবং খেলাধুলা মানসিক বিকাশের পাশাপাশি স্বাস্থ্যের বিকাশ ঘটায় । তাই সকলকেই মাঠে আসার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করার জন্য আবেদন জানাই ।

উপস্থিত ছিলেন এসডিপিও কাটোয়া কৌশিক বসাক, কাটোয়া থানার আইসি তীর্থেন্দু গাঙ্গুলী, কেতুগ্রাম থানা আইসি সুমন চ্যাটার্জি, মঙ্গলকোট থানার আইসি পিন্টু মুখার্জি, বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঙ্গলকোট বিধানসভার বিধায়ক অপূর্ব চৌধুরী, ব্লক স্বাস্থ্য আধিকারিক জুলফিকার আলী, মঙ্গলকোট গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শান্ত সরকার, মঙ্গলকোট পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মুন্সি রেজাউল হক, জনস্বাস্থ্যের কর্মাধ্যক্ষ মেহেবুব চৌধুরী সহ অগণিত ক্রিকেট প্রেমী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *