Spread the love

পারসিসটেন্ট কলকাতায় নতুন সেন্টার অফ এক্সিলেন্সের উদ্বোধন করলো

পূর্ব ভারতে আরো জোরদার হল উপস্থিতি

পারিজাত মোল্লা,

অগাস্ট ১, ২০২৩, কলকাতা: গ্লোবাল ডিজিটাল ইঞ্জিনিয়ারিং লিডার, পারসিসটেন্ট সিস্টেমস (বিএসই ও এনএসই: পারসিসটেন্ট), আজ কলকাতায় তাদের নতুন অফিস উদ্বোধন করলো । কলকাতার প্রধান আইটি হাব, সল্টলেক সেক্টর -ফাইভে, অবস্থিত এই ২৫০-সিটের অফিসটি পারসিসটেন্ট-এর নতুন দ্রুত বর্ধনশীল গ্লোবাল ডেলিভারি নেটওয়ার্কের নবীনতম সংযোজন। এই নতুন সেন্টার অফ এক্সিলেন্স (CoE) উদীয়মান প্রযুক্তির এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং- এর মাধ্যমে সমস্ত ডিজিটাল শিল্প জুড়ে ক্লায়েন্টদের ডিজিটাল অগ্রগতিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং পশ্চিমবঙ্গ, ওড়িশা, বিহার, ঝাড়খণ্ড এবং উত্তর- পূর্ব ভারত এর মধ্যে শীর্ষস্থানীয় প্রতিভাকে আকর্ষণ করতে সাহায্যে করবে।

ডঃ আনন্দ দেশপান্ডে, প্রতিষ্ঠাতা, চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর, পারসিসটেন্ট, কর্মচারীদের উপস্থিতিতে নতুন অত্যাধুনিক সুবিধার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ডঃ দেশপান্ডে বলেন, “কলকাতা ভারতের বুদ্ধিবৃত্তিক ও সাংস্কৃতিক কেন্দ্র এবং এটি দ্রুততম ক্রমবর্ধমান আইটি কেন্দ্রগুলির মধ্যে একটি। কলকাতাকে আমাদের বৰ্তমান গ্লোবাল ট্যালেন্ট হটস্পট নেটওয়ার্কে যুক্ত করতে পেরে সত্যিই আনন্দিত। প্রিমিয়ার শিক্ষা প্রতিষ্ঠানগুলির সাথে আমাদের যোগাযোগের মাধ্যমে এই নতুন অবস্থানটি শীর্ষ প্রতিভাকে আকৃষ্ট করবে এবং এই অঞ্চলে আমাদের বৰ্তমান সদস্যদের অফিস থেকে কাজ করার সুযোগ দেবে, যার ফলে আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে এবং সংস্কৃতিকে আরও শক্তিশালী করবে।”

পারসিসটেন্ট-এর নতুন সেন্টার অফ এক্সিলেন্স তাদের কর্মীদের কর্মজীবনে অগ্রসর করবার সাথে সাথে অত্যাধুনিক সফটওয়্যার প্রোডাক্ট এবং ডিজিটাল সম্পদ বিকাশে অংশ নেওয়ার সুযোগ করিয়ে দেবে | এই সেন্টার অফ এক্সিলেন্স পারসিসটেন্ট-এর ক্লায়েন্টদের উদীয়মান প্রযুক্তিকে অন্যতাম ভাবে ব্যবহার করতে সাহায্য করবে এবং সাথে সাথে বৃহত্তর মান অর্জন করতে এবং অত্যাধুনিক প্রযুক্তির সাথে এগিয়ে থাকতে সক্ষম করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *