Spread the love

টি-সিরিজের দিব্যা খোসলা কুমার ও বাঙালি অভিনেতা যশ তাদের ছবি “ইয়ারিয়াঁ ২” এর প্রচারের জন্য iLEAD-এ আসেন

রাজকুমার দাস,

Kolkata, 8th September, 2023: “ইয়ারিয়াঁ ২” ছবির অভিনেত্রী দিব্যা খোসলা এবং অভিনেতা যশ দাশগুপ্ত, শিক্ষার্থীদের সাথে যোগাযোগ করতে এবং তাদের আসন্ন এই ছবির প্রচার করতে iLEAD ক্যাম্পাস পরিদর্শন করেন। এই ছবিটি ২০ই অক্টোবর,২০২৩-এ মুক্তি পেতে চলেছে ৷

শিক্ষার্থীদের সাথে মতবিনিময়ের সোময়ে উভয় অভিনেতাই ছবির গল্প সম্পর্কে তথ্য শেয়ার করেন এবং শুটিং চলাকালীন তাদের কিছু মজার মুহূর্তও শেয়ার করেন। আসন্ন ছবির একটি গান “শ্বাশো কী মালা পে সীমরূ ময় তেরা নাম” এই অনুষ্ঠানে প্রদর্শিত হয়। অতিথিদের জন্য কলেজের শিক্ষার্থীরা নাচের প্রদর্শন করেন এবং প্রধান অভিনেত্রী দিব্যা খোসলা কুমারও ছাত্রদের সঙ্গে পা নাড়লেন। iLEAD-এর প্রতিক্রিয়া দেখে উনি খুবই খুশি হয়েছিলেন। ওনার সাথে সহ-অভিনেতা যশ দাশগুপ্ত ও ছিলেন, তিনি বাংলার একজন অত্যন্ত জনপ্রিয় মুখ।

রাধিকা রাও এবং বিনয় সাপ্রু পরিচালিত,”ইয়ারিয়াঁ ২” ছবিটি মুম্বাই, ভারতের তিন কাজিন দের যাত্রা এবং তাদের আত্ম-আবিষ্কারের উপর ভিত্তি করে তৈরি। ছবিটি বন্ধুত্ব, প্রেম এবং ভাইবোনের মধ্যে সম্পর্কের বিষয়বস্তুর একটি নিখুঁত চিত্র প্রস্তুত করে।

iLEAD, সৃজনশীলতার একটি স্কুল হওয়ায়, বিনোদন শিল্পে প্রতিভা বৃদ্ধির প্রতিশ্রুতির জন্য বিখ্যাত, এটিকে এই ধরনের ইভেন্টের জন্য একটি আদর্শ স্থান করে তুলেছে। এই ছবিটির প্রচারমূলক ইভেন্টটি iLEAD-এর সমস্ত ছাত্রদের জন্য একটি স্বাদের মতো। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেই আমরা প্রত্যাশা সম্পর্কে ধারণা করতে পারবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *