Spread the love

ঝিলম গুপ্তকে সংবর্ধনা সেভেন বোটস-এর
নির্মাণ অর্থনীতিতে বিশেষ অবদানের জন্য

সম্প্রীতি মোল্লা,

জনপ্রিয় ডিজিটাল কনটেন্ট ক্রিয়েটর ঝিলম গুপ্তকে বৃহস্পতিবার সম্মানিত করল কলকাতার প্রখ্যাত ডিজিটাল মার্কেটিং সংস্থা সেভেন বোটস। সম্প্রতি জানা যায়, বলিউড চিত্রপরিচালক করণ জোহরের সঙ্গে কাজ করার প্রস্তাব পেয়েছেন ঝিলম। আর তারপর থেকেই খবরে ভাসছে তাঁর নাম। জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় ঝিলমের কাজের ধরন এবং নিষ্ঠা দেখেই তিনি নজরে পড়েন এই বলিউড চিত্র পরিচালকের।
অনুষ্ঠান চলাকালীন শ্রোতাদের সঙ্গে আলাপকালে ঝিলম বলেন, জাতি গঠন ও যুব ক্ষমতায়নের ক্ষেত্রে এই নির্মাণ অর্থনীতি নিয়ে তিনি যথেষ্ট আশাবাদী। তিনি আরও বলেন, “এই ডিজিটাল মাধ্যমের সাহায্যেই বহু নির্মাতা তাঁদের নিজস্ব দৃষ্টিভঙ্গি ও ধারণাকে সারা বিশ্বের দর্শকদের সঙ্গে ভাগ করে নেওয়ার সুযোগ পান। পাশাপাশি তিনি তরুণ প্রজন্মকে তাঁদের নিজেদের পছন্দের পথ অনুসরণ করায় উৎসাহিত করেন। ঝিলম বলেন, প্রত্যেকেরই উচিত নিজেদের প্রতিভার ওপর বিশ্বাস রেখে এগিয়ে যাওয়া এবং এমন কাজ করা যাতে তাঁরা বিশ্বের সামনে নিজেদের পরিচয় গড়তে পারেন ও বিশ্বে নিজেদের খানিক অবদানও রেখে যেতে পারেন।
বৃহস্পতিবার এই অনুষ্ঠানটি আয়োজিত হয় সেভেন বোটস সংস্থার অফিস প্রাঙ্গণেই। সংবর্ধনা অনুষ্ঠানে ঝিলমের অকুণ্ঠ প্রশংসা করেন সংস্থার প্রতিষ্ঠাতা দেবজ্যোতি ব্যানার্জি। তিনি বলেন, “সেভেন বোটস অ্যাকাডেমির তরফ থেকে তরুণদের ডিজিটাল দক্ষতা বাড়ানোর ক্ষেত্রে বিশেষ ভূমিকা নেওয়া হচ্ছে। এটি নির্মাণ অর্থনীতির বৃদ্ধি এবং সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।”
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যান্ড কমিউনিকেশন স্ট্র্যাটেজিস্ট এবং পিআরএসআই কলকাতা চ্যাপ্টারের চেয়ারম্যান সৌম্যজিৎ মহাপাত্র এবং আয়োজক সংস্থার যুগ্ম সিইও মধুস্মিতা ব্যানার্জি ও বিপ্লব দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *