Spread the love

জেআইএস গ্রুপ প্রফেসর (ড.) পার্থ এস ঘোষকে জেআইএস কলেজ অফ ইঞ্জিনিয়ারিংয়ের বোর্ড অফ গভর্নেন্সের নতুন চেয়ারম্যান হিসাবে ঘোষণা করেছে

সম্প্রীতি মোল্লা, কলকাতা,

শিক্ষামূলক সংগঠন JIS গ্রুপ জেআইএস কলেজ অফ ইঞ্জিনিয়ারিংয়ের বোর্ড অফ গভর্ন্যান্সের নতুন চেয়ারম্যান হিসাবে অধ্যাপক (ড.) পার্থ এস ঘোষকে ঘোষণা করেছে, যিনি জেআইএস গ্রুপ-শিক্ষামূলক উদ্যোগের পরামর্শদাতা এবং উপদেষ্টা হিসাবেও কাজ করবেন  । মঙ্গলবার জেআইএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সর্দার তারানজিৎ সিং-এর উপস্থিতিতে কলকাতা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের সময় এই ঘোষণা করা হয়; এছাড়াও  জনাব মৃদুল পাঠক, বিদেশী উপদেষ্টা, জেআইএস বিশ্ববিদ্যালয়;  পার্থ সরকার, প্রিন্সিপাল জেআইএস কলেজ অফ ইঞ্জিনিয়ারিং;  মিসেস শীলা সিং ঘোষ, ভাইস প্রেসিডেন্ট, জেআইএস গ্রুপ  উপস্থিত ছিলেন ।  প্রেস কনফারেন্সের পরে ড. ঘোষের সাথে এক-একটি ইন্টারেক্টিভ অধিবেশন শুরু হয়েছিল, যেখানে তিনি জেআইএস কলেজ অফ ইঞ্জিনিয়ারিংয়ের সাথে তার পরিকল্পনা এবং উচ্চাকাঙ্ক্ষাগুলি ভাগ করেছিলেন।
ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি, খড়গপুর (IITKGP) এবং ম্যাসাচুসেটস ইনস্টিটিউট অফ টেকনোলজি, বোস্টন – মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন ছাত্র।  তিনি দক্ষিণ-পূর্ব এশিয়ায় জাপান, চীন ও ভারতকে কভার করে ম্যাককিন্সির একজন অংশীদার ও প্রধান ছিলেন।  তিনি পার্থ ঘোষ একাডেমি অফ লিডারশিপ আইআইটি, কেজিপির প্রতিষ্ঠাতা এবং মালিকও এই বছর চালু করেছেন৷  সম্মানিত চেয়ারম্যান হওয়া ছাড়াও, ড. ঘোষ JIS গ্রুপ-এডুকেশনাল ইনিশিয়েটিভস-এর একজন পরামর্শদাতা ও উপদেষ্টার পদে অধিষ্ঠিত হবেন।
JIS গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সর্দার তারানজিৎ সিং মন্তব্য করেছেন, “জেআইএস গ্রুপ-এডুকেশনাল ইনিশিয়েটিভস-এর একজন পরামর্শদাতা ও উপদেষ্টা হিসেবে ডাঃ পার্থ এস ঘোষকে পাওয়া আমাদের পুরো JIS গ্রুপের জন্য সম্মানের বিষয়। আমরা নিশ্চিত যে তিনি একটি উল্লেখযোগ্য অবদান রাখবেন।  জেআইএস কলেজ অফ ইঞ্জিনিয়ারিংয়ের বোর্ড অফ গভর্ন্যান্সের চেয়ারম্যান যার মাধ্যমে আমাদের কলেজ তার সাফল্যের শিখরে পৌঁছে যাবে।”
বোর্ড অফ গভর্নেন্সের চেয়ারম্যানের পদে অধিষ্ঠিত হওয়ার উপলক্ষ্যে অধ্যাপক (ড.) পার্থ এস ঘোষ বলেন, “এই মুহুর্তে জেআইএস কলেজ অফ ইঞ্জিনিয়ারিংয়ের চেয়ারম্যান হিসাবে কাজ করার চেয়ে ভাল সুযোগ আর হতে পারে না। আমি  সম্পূর্ণ জেআইএস গ্রুপ আমার জন্য যে বিশ্বাস এবং আস্থা দেখিয়েছে তার প্রতি সুবিচার করতে পারার বিষয়ে অত্যন্ত নিশ্চিত। চূড়ান্ত লক্ষ্য হল বছরের পর বছর কঠোর পরিশ্রম করে নিজের জন্য জেআইএস-এর নাম উজ্জ্বল করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *