Spread the love

ছেলে ধরা সন্দেহে এক মহিলাকে আটকে পুলিশের হাতে তুলে দিলেন গ্রামবাসীরা

সেখ রিয়াজুদ্দিন, বীরভূম:- রাজ্যের বিভিন্ন স্থানে বেশ কয়েকদিন যাবৎ ছেলে ধরা সন্দেহে গণপিটুনি সহ হামলার শিকার হতে হচ্ছে অনেক নিরীহ ব্যাক্তিকে।এনিয়ে পুলিশের পক্ষ থেকে সচেতনতার বার্তা দেওয়া হচ্ছে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে। অযথা কোনো ব্যক্তি সন্দেহের শিকার যেন না হয়ে পড়ে তা সকলের দেখার কর্তব্য এবং গণপিটুনি না দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়ার আহ্বান জানান।সেরূপ সোমবার সন্ধ্যায় রামপুরহাট এলাকার কাষ্ঠগড়া গ্রামে এক মহিলাকে ছেলে ধরা সন্দেহে আটক করে গ্রামবাসীরা।
ঘটনা সূত্রে জানা যায় বীরভূম জেলার রামপুরহাট থানার কাষ্ঠগড়া গ্রামে, সকাল থেকেই চার মহিলা ও একজন পুরুষকে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখেন গ্রামবাসীরা।বহিরাগত তিন মহিলা ও এক পুরুষ এদিন সকাল থেকেই উদ্দেশ্যহীন ভাবে গ্রামের বিভিন্ন পাড়ায় পাড়ায় ঘোরাফেরা করছিল বলে অভিযোগ গ্রামবাসীদের। অবশেষে ঠিক সন্ধ্যের সময় কাষ্ঠগড়া গ্রামের দোলতলা মোড়ের একটি বাড়ির পিছন থেকে আচমকা দৌড়ে পালাতে দেখে বহিরাগতদের। তা দেখে উপস্থিত কয়েকজন গ্রামবাসীদের মধ্যে ছেলে ধরা সন্দেহের দানা বাঁধতেই তাদের পিছনে ধাওয়া করে।তিনজন পালাতে সক্ষম হলেও একজন আটকে গ্রামবাসীদের হাতে। ইতিমধ্যে গ্রাম জুড়ে ছেলে ধরার গুজব রটতেই গ্রামের অন্যান্য মানুষজন ভীড় জমাতে থাকে। স্থানীয়দের বক্তব্য যে,তারা কোনো চুরির উদ্দেশ্যে গ্রামে ঘোরাফেরা করছিল।
অবশেষে রামপুরহাট থানার পুলিশ প্রশাসনকে খবর দেওয়া হয়।তড়িঘড়ি পুলিশের একটি ভ্যান এসে মহিলাটিকে গ্রামবাসীদের রোষানলের হাত থেকে উদ্ধার করে রামপুরহাট থানায় নিয়ে যায়।গ্রামবাসীদের সন্দেহের প্রেক্ষিতে
ঘটনার তদন্ত শুরু করেছেন রামপুরহাট থানার পুলিশ বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *