Spread the love

এস এম মিউজিক্যাল ট্রুপ এর সঙ্গীতানুষ্ঠান শ্রদ্ধাঞ্জলি সুসম্পন্ন হলো।

শনিবার 29.6.2024 তারিখে এস এম মিউজিক্যাল ট্রুপ এর উদ্যোগে বৌদ্ধ ধারমাংকুর সভা গৃহে কৃপসরণ হলে শ্রদ্ধাঞ্জলি (সলিল চৌধুরী, হেমন্ত কুমার, আর ডি বর্মন,সুধীন দাশগুপ্ত ও নচিকেতা ঘোষ ) অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন গিটার বাদক পণ্ডিত স্বপন সেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং গিটারে বাংলা ও হিন্দি সঙ্গীত পরিবেশন করে সকল শ্রোতাদের মুগ্ধ করেন।
এছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টি সিরিজ খ্যাত বিশিষ্ট সঙ্গীত শিল্পী , সুরকার এবং অভিনেতা জয়ন্ত দে, বিশিষ্ট গীতিকার দেবপ্রসাদ চক্রবর্তী। যে সকল শিল্পী অনুষ্ঠানটি আরো মনোরঞ্জিত করে তোলেন তারা হলেন জী বাংলা খ্যাত অর্পিত রায়, ওড়িয়া প্লেব্যাক সিঙ্গার ডে জি সোয়াইন, বিশিষ্ট সঙ্গীত শিল্পী এবং অভিনেত্রী স্বর্ণালী চ্যাটার্জী, ইন্ডো বাংলা ফিল্ম ফেস্টিভ্যাল আওয়ার্ড উইনার তনুশ্রী বোস । বিশেষ আকর্ষণ ছিল ঝুমপার গান । এছাড়া উপস্থিত ছিলেন স্নেহা,ইন্দ্রনীল,সুপর্ণা,সোমা,অনিন্দিতা,দিপালী, সঙ্গীতা বর্মন , ডালিয়া,প্রশান্ত ধারা,অন্তরা,মধুমিতা কুন্ডু, রাখী ব্যানার্জী , সূচন্দ্রিকা, অহনা,মিঠু,বিশ্ব, অস্বীন,রবিন,এরিয়ান,দীপেশ ও রাজা। সঞ্চালনায় ছিলেন আবির সেনগুপ্ত,মৌ ভট্টাচার্য,মধুমিতা দত্ত।
সমগ্র অনুষ্ঠানটির পরিকল্পনায় ও পরিচালনায় ছিলেন এস এম মিউজিক্যাল ট্রুপ এর কর্ণধার শশধর মণ্ডল। অনুষ্ঠান শেষে সকল শিল্পীকে মেমেন্টো দিয়ে সন্মান জানানো হয়। ছবি রাজেন বিশ্বাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *