Spread the love

এপিএল অ্যাপোলো ‘রুফ টাফ’-এর জন্য অক্ষয় কুমারের সাথে নতুন টিভিসি লঞ্চ করেছে


এপিএল অ্যাপোলো অক্ষয় কুমারের সাথে ‘রুফ টাফ’ স্টিলের কয়েল এবং শীটগুলির জন্য অ্যাকশন-প্যাকড টিভিসি উন্মোচন করেছে
● Crayons-এর সহযোগিতায় নির্মিত, এটি অক্ষয় কুমারকে ‘The TUFF HERO’-এর ভূমিকায় চিত্রিত করেছে৷
● বলিউড তারকা APL Apollo এর রুফ টাফের উচ্চতর স্থায়িত্ব এবং শক্তি প্রদর্শন করার সময় রোমাঞ্চকর পার্কোর স্টান্টে নিযুক্ত হন।
● APL Apollo Tubes Limited (APL Apollo) উদ্ভাবন এবং গুণমানের প্রতি প্রতিশ্রুতির জন্য বিখ্যাত।
কলকাতা, 01 জুলাই 2024 : APL Apollo Steel Tubes Ltd., ভারতের একটি নেতৃস্থানীয় ব্র্যান্ডেড স্টিল টিউব প্রস্তুতকারক, বলিউড সুপারস্টার অক্ষয় কুমার সমন্বিত একটি আনন্দদায়ক নতুন টেলিভিশন বাণিজ্যিক চালু করেছে, তাদের উদ্ভাবনী পণ্য, রুফ টাফ-কালার কোটেড কয়েল প্রদর্শন করছে৷ Crayons-এর সহযোগিতায় নির্মিত 60-সেকেন্ডের বিজ্ঞাপনটিতে APL Apollo’s Roof Tuff-এর উচ্চতর স্থায়িত্ব এবং শক্তি প্রদর্শন করার সময় রোমাঞ্চকর পার্কোর স্টান্টে নিয়োজিত ‘TFF HERO’-এর ভূমিকায় অক্ষয় কুমারকে চিত্রিত করা হয়েছে।
টিভিসিটি ‘সাতরাঙ্গা’ কাল্পনিক শহরে সেট করা হয়েছে, যেখানে অক্ষয় কুমার তার মেয়ের সাথে তার মায়ের সাথে কীভাবে দেখা হয়েছিল সে সম্পর্কে একটি অ্যাকশন-প্যাকড গল্প বর্ণনা করেছেন। 12 বছর আগে, দর্শকরা অক্ষয় কুমারকে একজন চোরকে অনুসরণ করতে দেখেছেন যে তার (ভবিষ্যত) স্ত্রীর নেকলেস চুরি করে। অ্যাড্রেনালাইন-জ্বালানিযুক্ত তাড়া ছাদের উপরে উন্মোচিত হয়, অক্ষয় কুমার বাধা অতিক্রম করার সময় এবং APL অ্যাপোলো রুফ টাফের স্থায়িত্ব প্রদর্শন করার সময় তার তত্পরতা এবং কঠোরতা প্রদর্শন করে।
জনাব সঞ্জয় গুপ্ত, চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর, এপিএল অ্যাপোলো টিউবস লিমিটেড তার উত্সাহ শেয়ার করেছেন, “এপিএল অ্যাপোলোতে, আমরা উদ্ভাবন এবং সর্বোচ্চ মানের পণ্য সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। রুফ টাফ টিভিসি-এর জন্য অক্ষয় কুমারের সাথে আমাদের সহযোগিতা আমাদের উত্সর্গের উদাহরণ দেয়। উৎকর্ষ এবং দৃঢ়তা, নিশ্চিত করে যে আমাদের গ্রাহকরা কেবলমাত্র সেরাটি পান আমরা এই প্রোমোটি চালু করতে পেরে খুশি কারণ আমরা এই পণ্যটিকে যতটা সম্ভব শিল্পে প্রচার করতে চাই।”
নিউটিভিসি লঞ্চের সময়, জনাব রাহুল গুপ্ত, ডিরেক্টর, এপিএল অ্যাপোলো বিল্ডিং প্রোডাক্টস লিমিটেড মন্তব্য করেছেন, “আমাদের পণ্যগুলির প্রতিটি বিবরণ শুরু থেকে শেষ পর্যন্ত শ্রেষ্ঠত্ব এবং গ্রাহক সন্তুষ্টির প্রতি অটুট উত্সর্গ প্রতিফলিত করে৷ আমাদের কয়েলগুলির সাথে অতুলনীয় কর্মক্ষমতা এবং নির্ভুলতা আবিষ্কার করুন, রঙের আবরণ শীটে একটি নতুন মান নির্ধারণ করুন। এপিএল অ্যাপোলোর সুন্দর অথচ রাফ এবং টাফ রঙের প্রলেপযুক্ত শীটগুলি উপভোগ করুন, একটি বৈশিষ্ট্য যা আমাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর – অক্ষয় কুমারের সাথে দৃঢ়ভাবে অনুরণিত হয়৷
মিসেস চারুমালহোত্রা, চিফ ব্র্যান্ড অফিসার এবং গ্রুপ হেড মার্কেটিং, এপিএল অ্যাপোলো টিউবস লিমিটেড, বলেন, “অক্ষয় কুমারের সাথে আমাদের নতুন TVC লঞ্চ করা আমাদের দর্শকদের সাথে সংযোগ স্থাপনের নতুন এবং প্রভাবশালী উপায় খুঁজে বের করার জন্য আমাদের নিরলস প্রচেষ্টার উপর জোর দেয়৷ এই আকর্ষণীয় বর্ণনার মাধ্যমে, আমরা APL Apollo’s Roof Tuff-এর স্থায়িত্ব এবং নির্ভরযোগ্যতা তুলে ধরছি, শিল্পে দৃঢ়তা এবং কর্মক্ষমতার জন্য নতুন মানদণ্ড স্থাপন করা আমাদের লক্ষ্য টিভি/রেডিও/সিনেমা এবং ডিজিটাল সহ একটি বিস্তৃত সমন্বিত বিপণন কৌশল সহ প্রচারণাকে ব্যাপকভাবে প্রচার করা।
APL Apollo Tubes Limited (APL Apollo) উদ্ভাবন এবং গুণমানের প্রতি প্রতিশ্রুতির জন্য বিখ্যাত। Apollo RoofTuff, ভারতের প্রধান ছাদ বিশেষজ্ঞ, একটি বিপ্লবী ছাদ সমাধান অফার করে যা আপনার কাঠামোতে অতুলনীয় শক্তি এবং অতুলনীয় শৈলী প্রদান করে। এর উদ্ভাবনী নকশা এবং উন্নত মানের সাথে, অ্যাপোলো রুফটাফ ছাদের উৎকর্ষে নতুন মান নির্ধারণ করে, আপনার বিল্ডিংগুলিকে স্থায়িত্ব

এবং নান্দনিক আবেদন প্রদান করে যা তারা সত্যই প্রাপ্য। গুদাম, উৎপাদন কেন্দ্র, বিতরণ কেন্দ্র, অফিস বিল্ডিং, খুচরা দোকান, লজিস্টিক হাব, ব্যবসায়িক পার্ক এবং বাণিজ্যিক কমপ্লেক্স সহ বাণিজ্যিক ও শিল্প খাত জুড়ে রুফ টাফের অ্যাপ্লিকেশন বিস্তৃত। উপরন্তু, ছাদ টাফ নির্বাচিত আবাসিক এলাকায় ব্যবহার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *