Spread the love


ইয়ামাহা মোটর ইন্ডিয়া গ্রুপ অফ কোম্পানিজ

ইয়ামাহা হাওড়ায় ‘দ্য কল অফ দ্য ব্লু উইকএন্ডের আয়োজন করেছে

ইন্ডিয়া ইয়ামাহা মোটর প্রাইভেট লিমিটেড (আইওয়াইএম), তার প্রানবন্ত ব্র্যান্ড প্রচারাভিযানের আওতায়, হাওড়ায় “দ্য কল অফ দ্য ব্লু” (সিওটিবি) উইকএন্ড ক্রিয়াকলাপের আয়োজন করেছে। অনুষ্ঠানস্থল, সাঁতরাগাছি বাস টার্মিনাস, উত্তেজনায় মুখরিত ছিল কারণ 500 -এর বেশি উৎসাহী ইয়ামাহা ভক্তরা এই ব্যতিক্রমী অনুষ্ঠানের অংশ হতে জড়ো হয়েছিল।
অনুষ্ঠানটি ইয়ামাহা অনুরাগী এবং রাইডারদের ব্র্যান্ডের প্রিমিয়াম টু-হুইলাররের অত্যাধুনিক প্রযুক্তি, পারফরম্যান্স এবং সুরক্ষা বৈশিষ্ট্যগুলিকে তুলে ধরার অভিজ্ঞতায় নিমজ্জিত করে। পাশাপাশি, জিমখানা রাইড এবং উডেন প্ল্যাঙ্ক চ্যালেঞ্জের মতো ক্রিয়াকলাপ অংশগ্রহণকারীদের তাদের দক্ষতা প্রদর্শন করতে এবং তাদের দক্ষতা পরিমার্জিত করার জন্য বিশেষজ্ঞের পরামর্শ পেতে সক্ষম করে। এই ইন্টারেক্টিভ প্ল্যাটফর্মটি অংশগ্রহণকারীদের মধ্যে সৌহার্দ্য এবং সম্প্রদায়কে উৎসাহিত করে, ইয়ামাহা এবং মোটরসাইকেল চালানোর প্রতি তাদের আবেগে তাদের একত্রিত করে।
ইয়ামাহার প্রিয় বাইকগুলির প্রদর্শনের পাশাপাশি, রাইডিং উৎসাহীরা সুপারস্পোর্ট – R3 এবং হাইপার- নেকেড MT-03 বাইকের মন্ত্রমুগ্ধকর উপস্থিতি উপভোগ করেছেন, ইয়ামাহা ইন্ডিয়ার লাইনআপে দুটি সংযোজন, তাদের নিজ নিজ বিভাগে পারফরম্যান্স এবং স্টাইলের মানকে পুনরায় সংজ্ঞায়িত করার জন্য প্রস্তুত। অংশগ্রহণকারীরা এক্সক্লুসিভ ব্র্যান্ড এক্সেসরিজ এবং পোশাক অন্বেষণ থেকে শুরু করে বাইকারস ক্যাফের পরিবেশ উপভোগ করার অভিজ্ঞতায় অংশ নেন। আরেকটি লক্ষণীয় বৈশিষ্ট্য ছিল “গেমিং জোন”, যেখানে দর্শকরা কার্যত ট্র্যাকগুলিতে রোমাঞ্চকর মোটোজিপি রেস খেলায় লিপ্ত হতে পারেন, যা অনুষ্ঠানে উত্তেজনা এবং সম্পৃক্ততার একটি অতিরিক্ত স্তর যোগ করে।
গ্রাহকদের জীবনধারার অংশ হিসাবে রাইডিং সংস্কৃতি প্রচারের প্রতি ব্র্যান্ডের প্রতিশ্রুতি সম্পর্কে সচেতনতা বাড়াতে সংস্থাটি সারা বছর ধরে ভারতের বিভিন্ন স্থানে এই ধরনের অনুষ্ঠানের আয়োজন চালিয়ে যাবে। “দ্য কল অফ দ্য ব্লু” উইকএন্ড ক্রিয়াকলাপের মাধ্যমে, ইয়ামাহার লক্ষ্য ভারত জুড়ে ব্যাপক গ্রাহকদের সাথে যুক্ত হওয়া এবং তাদের উত্তেজনাপূর্ণ পণ্য পরিসরের প্রচার করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *