Spread the love

আনন্দ ডেইরি উচ্চ মানের পণ্য সহ কলকাতায় বিস্তৃত হয়েছে

কলকাতা – আনন্দ ডেইরি লিমিটেড, ভারতের দুগ্ধ খাতে একটি সুপরিচিত দুধ এবং দুগ্ধজাত পণ্য উৎপাদন ও বিক্রয়কারী কোম্পানি। তারা সম্প্রতি পশ্চিমবঙ্গের কলকাতা শহরের পবিত্র ভূমিতে আনন্দের উচ্চ মানের দুগ্ধজাত পণ্য যেমন পনির, স্বাদযুক্ত দুধ ইত্যাদি চালু করেছে।

আনন্দ ডেইরি কোম্পানির খাঁটি এবং স্বাস্থ্যকর পণ্যগুলি খুব অল্প সময়ের মধ্যেই কলকাতার ভোক্তাদের কাছে অত্যন্ত সমাদৃত হয়েছে, যার ফলশ্রুতিতে আজ আনন্দ ডেইরির চেয়ারম্যান ডাঃ রাধেশ্যাম দীক্ষিত বলেছেন যে আনন্দ ডেইরির পণ্যগুলি সমস্ত স্বাস্থ্যকর এবং উচ্চ মানের। তিনি আরও উল্লেখ করেছেন যে সেগুলি এখন কলকাতা শহর জুড়ে হাজার হাজার দোকানে পাওয়া যায়।

বিশুদ্ধ ও স্বাস্থ্যকর পণ্য সরবরাহের পাশাপাশি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে শত শত যুবকের কর্মসংস্থানও করেছে আনন্দ ডেইরি। ভোক্তাদের এই ইতিবাচক প্রতিক্রিয়ার ফলে আনন্দ ডেইরির মনোবল বেড়েছে। ফলস্বরূপ, আনন্দ ডেইরি সমগ্র পশ্চিমবঙ্গে একটি আগ্রাসী সম্প্রসারণ নীতি গ্রহণ করেছে, যার অধীনে এটি আগামী সময়ে ও লক্ষ লিটার দুধ এবং দুগ্ধজাত পণ্য বিক্রির লক্ষ্য নির্ধারণ করেছে। এই লক্ষ্যমাত্রা অর্জনে প্রায় দুই হাজার যুবক কর্মসংস্থান পাবে।

আনন্দ ডেইরি রপ্তানির ক্ষেত্রে নতুন রেকর্ড স্থাপন করছে, আনন্দ ডেইরি পণ্য 20টি দেশে রপ্তানি হচ্ছে। চেয়ারম্যান ড. রাধেশ্যাম দীক্ষিত এবং ব্যবস্থাপনা পরিচালক শ্রী সূরজ দীক্ষিত আজ উদ্বোধন উপলক্ষে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *