Spread the love

অ্যাকোয়া মিনি ডিশওয়াশার

জীবনে এমন কিছু সিদ্ধান্ত আছে যা আমরা অন্যভাবে নিতে চাই। যদিও আমরা সহজেই মানিয়ে নিতে পারি এবং কিছু পরিবর্তন করতে পারি তাদের চূড়ান্ত ফলাফলকে আমাদের পক্ষে তৈরি করতে, কিছু কিছু আছে যা আমরা কেবল পারি না! আপনি একটি সংস্কার করার পরিকল্পনা না করলে আগে থেকেই সেট করা রান্নাঘরের লেআউট পরিবর্তন করা সেই জিনিসগুলির মধ্যে একটি। তাহলে, হঠাৎ আপনার সেট রান্নাঘরে একটি নতুন যন্ত্র অন্তর্ভুক্ত করার প্রয়োজন হলে কি হবে কিন্তু তা করার জন্য আপনার কাছে কোন জায়গা নেই? যখন এটি যন্ত্রপাতির ক্ষেত্রে আসে, আকারের ক্ষেত্রে অভিযোজনযোগ্যতা, অতুলনীয় কার্যকারিতা এবং দক্ষতার মতো বৈশিষ্ট্যগুলি দ্রুত গুরুত্বপূর্ণ হয়ে উঠছে।

Häfele তার প্রিমিয়াম রেঞ্জ অফ অ্যাপ্লায়েন্সে নিয়ে এসেছে, অ্যাকোয়া মিনি ডিশওয়াশার, এমন একটি যন্ত্র যা আপনাকে একটি স্ট্যান্ডার্ড হাই-এন্ড ডিশওয়াশারের অপারেশন এবং বহুমুখিতা প্রদান করার সময় আপনার বিদ্যমান রান্নাঘরে কোনো পরিবর্তন করতে হবে না। নতুন মডেলটি শুধুমাত্র একটি কমপ্যাক্ট ফ্রিস্ট্যান্ডিং ভেরিয়েন্ট নয়, এটি আপনার রান্নাঘরের কাউন্টারটপেও সহজে ফিট করে। ৪ সদস্যের একটি পরিবারের জন্য আদর্শ, নতুন অ্যাকোয়া মিনি ডিশওয়াশার একটি ধোয়াতে ৭৫টি পাত্র* পরিষ্কার করতে পারে এবং এটি অ্যাক্টিভ ক্লিন টেকনোলজি দিয়ে সজ্জিত যা উচ্চ তাপমাত্রায় ৯৯.৯৯% জীবাণুকে মেরে ফেলে।

এর ডেডিকেটেড ওয়াশ প্রোগ্রামগুলি ময়লার মাত্রার উপর নির্ভর করে বিভিন্ন ধরণের পাত্র পরিষ্কার করার জন্য সেট করা যেতে পারে – একটি অত্যন্ত নোংরা কধাই থেকে একটি সূক্ষ্ম ওয়াইন গ্লাস পর্যন্ত, অ্যাকোয়া মিনি নিজে সহ পরিষ্কার করতে পারে না এমন কিছুই নেই! স্ব-পরিষ্কার প্রোগ্রামটি ডিশওয়াশারের যত্ন নেয় একবার এটি দিনের জন্য পাত্রের বোঝা ধোয়ার পরে। স্বজ্ঞাত ডিজিটাল ইন্টারফেস ওয়াশ চক্র সম্পূর্ণ হওয়ার জন্য অবশিষ্ট সময় ট্র্যাক রাখতে সাহায্য করে এবং চলমান প্রোগ্রামের বিবরণ প্রদর্শন করে।

৪৯ dBAতে, Aqua Mini নীরবে কাজ করে যখন আপনি শান্তিতে অন্যান্য কাজগুলি সম্পন্ন করতে যান। A++ এর এনার্জি রেটিং এবং ২৫% কম বিদ্যুৎ এবং জল খরচ** সহ, এই প্রযুক্তিগতভাবে ভরা ডিশওয়াশার যেকোন সমসাময়িক রান্নাঘরের জন্য ‘গো-টু’ পণ্য। প্রতিবার ধোয়ার পর পরিষ্কার, জীবাণুমুক্ত খাবার পেতে অ্যাকোয়া মিনি কাউন্টারটপ ডিশওয়াশারের সাথে হ্যাফেলের রেঞ্জ অফ ডিশওয়াশার অ্যাডিটিভ ব্যবহার করুন!

  • 8টি জায়গার সেটিংস (ডাইনিং বাসন এবং ক্রোকারিজের 8 সেট) এবং ১ সেট পরিবেশন পাত্র
    ** কিছু মোডে সম্পূর্ণ ওয়াশিং চক্রের জন্য বিদ্যুৎ খরচ এক ইউনিটের কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *