Spread the love

অমরুতাঞ্জন হেলথকেয়ার পরপর ২ বছর সেরা হেলথকেয়ার ব্র্যান্ড হিসাবে স্বীকৃতি পেলো

12 September, 2024 : অমরুতাঞ্জন হেলথকেয়ার, ভারতের হেলথকেয়ার ইন্ডাস্ট্রিতে ১৩১ বছরের ইতিহাস সহ একটি বিশেষ উদ্দেশ্যর সাথে এবং উদ্ভাবনী সংস্থা, ইটি নাও (ET Now) বেস্ট হেলথকেয়ার ব্র্যান্ড ইভেন্টের ৭তম সংস্করণে সম্মানিত বেস্ট হেলথকেয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ড এ ভূষিত হল৷ সারা দেশে আরও ১০০০টি হেলথকেয়ার ব্র্যান্ডের মধ্যে একটি ফাইন এবং কঠোর সিলেকশন প্রক্রিয়ার পরে এই স্বীকৃতি এসেছে। স্বীকৃতিটি বিশেষভাবে মর্যাদাপূর্ণ কারণ শুধুমাত্র সীমিত সংখ্যক ব্র্যান্ড এই মানদণ্ড পূরণ করতে পারে।

অমরুতাঞ্জন হেলথকেয়ারের বিভিন্ন হেলথকেয়ার বিভাগ জুড়ে বিস্তৃত একটি বৈচিত্র্যময় প্রোডাক্ট পোর্টফোলিও রয়েছে। বিজ্ঞান এবং আয়ুর্বেদের অনন্য মিশ্রণের সাথে ব্র্যান্ডটি ক্লিনিকাল ট্রায়ালের পর কার্যকর রিলিফ নিশ্চিত করে। অমরুতাঞ্জনের সাফল্যের মূল ভিত্তি হিসেবে উদ্ভাবন, কোম্পানি রোল-অন পেইন রিলিফ এবং প্রথমবারের মতো হাইড্রোজেল পেইন প্যাচের মতো সুবিধাজনক ফর্ম্যাটগুলি লঞ্চ করলো, যা উপভোক্তাদের জন্য পেইন ম্যানেজমেন্ট সমাধানগুলিকে আরও অ্যাক্সেসযোগ্য করে তুলেছে।

আজকের পরিবর্তিত উপভোক্তা চাহিদার সাথে, অমরুতাঞ্জন ডিজিটাইজেশন এবং প্রযুক্তি গ্রহণ করে দ্রুত বিকশিত হচ্ছে। ডিজিটাল রূপান্তরের মধ্যে রয়েছে ই-কমার্স এবং ডাইরেক্ট টু কাস্টমার প্ল্যাটফর্মে উল্লেখযোগ্য বিনিয়োগ, সোশ্যাল মিডিয়ার উপস্থিতি লাভ করা, উপভোক্তা সংযোগ উন্নত করতে ” কম্ফি পিরিয়ড ট্র্যাকার” এর মতো অ্যাপ চালু করা।

ইটি নাও বেস্ট হেলথকেয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ড হল বিশ্বব্যাপী উপভোক্তাদের বিভিন্ন স্বাস্থ্যসেবা চাহিদা মেটাতে অমরুতাঞ্জন হেলথকেয়ারের এগিয়ে চলা এবং প্রতিশ্রুতির প্রমাণ। অমরুতাঞ্জন নির্ভরযোগ্য প্রোডাক্টের বিস্তৃত সিলেকশন অফার করার সাথে সাথে সর্বাধিক যত্ন এবং অনবরত উদ্ভাবন প্রদানের উপর একটি উচ্চ দৃষ্টি রেখে চলেছে।

শ্রী এস শম্ভু প্রসাদ, চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর অমরুতাঞ্জন হেলথকেয়ার লিমিটেড, তার কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, “ইটি নাও বেস্ট হেলথকেয়ার ব্র্যান্ডস অ্যাওয়ার্ড পাওয়া আমাদের জন্য একটি সম্মান। এই প্রশংসা আমাদের শ্রেষ্ঠত্বের নিরলস সাধনা এবং অনন্য হেলথকেয়ার প্রদানের প্রতি আমাদের অঙ্গীকারের প্রমাণ। ব্যতিক্রমী হেলথকেয়ার সমাধান যা আমাদের উপভোক্তাদের জীবনকে উন্নত করে, আমরা আমাদের ডেডিকেটেড টিম, বিশ্বস্ত গ্রাহকদের এবং সহায়তাকারী অংশীদারদের কাছে অত্যন্ত কৃতজ্ঞ যারা আমাদের সাফল্যে অগ্রসর হচ্ছে, আমরা হেলথকেয়ারের সর্বোচ্চ মান বজায় রাখব। এছাড়া প্রতিটি বাড়িতে আমরা একটি বিশ্বস্ত নাম হিসাবে থাকছি তা নিশ্চিত করা।”

অমরুতাঞ্জন হেলথকেয়ারের চিফ মার্কেটিং অফিসার শ্রী মণি ভগবতীশ্বরন যোগ করেছেন, “এই স্বীকৃতি উদ্ভাবন এবং গ্রাহক-কেন্দ্রিকতার প্রতি আমাদের প্রতিশ্রুতিকে প্রমাণ করে৷ উপভোক্তা চাহিদার বিকাশের উপর দৃষ্টি দিয়ে , অমরুতাঞ্জন আগামী প্রজন্মের জন্য প্রাসঙ্গিক এবং অ্যাক্সেসযোগ্য থাকে। আমরা ক্রমাগত নিজেদেরকে এমন প্রোডাক্ট তৈরি করার জন্য উদ্যোগ নিচ্ছে যেগুলি কেবল স্বস্তিই দেয় না, আমাদের ব্যবহারকারীদের সামগ্রিক সুস্বাস্থ্য বজায় রাখে। আমরা আরও শক্তিশালী সংযোগ গড়ে তুলতে এবং ব্যক্তিগতকৃত হেলথকেয়ার সমাধান প্রদানের চেষ্টা করি।”

পেইন ম্যানেজমেন্টে অফারগুলি ছাড়াও, অমরুতাঞ্জন হেলথকেয়ার অন্যান্য বিভাগে প্রোডাক্ট সরবরাহ করে যেমন ঠান্ডা এবং কনজেশন রেমেডিস (রিলিফ), পানীয় (ইলেক্ট্রো+ রিহাইড্রেট), মহিলাদের হাইজিন প্রোডাক্ট রেঞ্জ (কম্ফি) এবং হেলথ ও হাইজিন (স্টপ ইচিং)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *