ইন্ট্রিগ হোম – লাক্সারী বেড লিলেন যা অন্যান্যের থেকে আলাদা – আজ কলকাতায় তাদের বেড অ্যান্ড বাথ লিনেন স্টোর চালু করেছে৷ শহরের কেন্দ্রস্থলে অবস্থিত ক্রিস্টোফার রোডে ইন্ট্রিগ হোম একটি ফোকাসড হাই-এন্ড বেড এবং বাথ লিনেন স্টোর খুলেছে। এই স্টোরে পেয়ে যাবেন বেড স্প্রেড, বেড শিট, তোয়ালে পণ্য ন্যূনতম থেকে সর্বোচ্চ দামের মধ্যে এবং আরও অনেক কিছু৷ দিনের শেষে বিছানার চাদর আর স্নানের তোয়ালে পরিবর্তন না করলে মনের তৃপ্তি মেটে না। আপনি এখানে নানা ধরনের তোয়ালে, বেড শিট, কুশনের শতাধিক বিকল্প পেয়ে যাবেন।

“আমরা ২৫ বছরেরও বেশি সময় ধরে হোম টেক্সটাইলের ব্যবসা করছি। কলকাতায় উচ্চ মানের, বিলাসবহুল বিছানা এবং স্নানের লিনেনগুলির একটি ভাল চাহিদা রয়েছে, কিন্তু কার্যত কোন উপলব্ধতা নেই। লোকেরা হয় বিদেশ থেকে বা বিভিন্ন শহর থেকে তাদের লিনেন কিনে থাকেন। এই অপূরণীয় প্রয়োজন আমরা মিশরীয় কটন শীট থেকে উচ্চ থ্রেড কাউন্ট, সূক্ষ্ম ডিনার, অলঙ্কৃত এবং অ্যাক্সেসরাইজড বেড স্প্রেড এবং আকর্ষণীয় কুশন/ডেকো বালিশ দিয়ে পূরণ করছি যাতে আপনার নিজের সিগনেচার টাচের মাধ্যমে আপনার জায়গা ঠিক করা যায়। স্টোরের অনুভূতি খুব খোলামেলা রাখার চেষ্টা করেছি যাতে আমাদের গ্রাহকরা আসে তারা কেনাকাটা করতে স্বাচ্ছন্দ্য বোধ করে। আমাদের ডিসপ্লেটি খোলা এবং ইন্টারেক্টিভ,” বলেছেন বিপুল দুগার যিনি স্ত্রী শ্রুতির সাথে ইনট্রিগ হোমের সহ-মালিক৷ উপহার দেওয়ার উদ্দেশ্যে এবং থিমযুক্ত বাক্সে প্যাক করা ব্যক্তিগতকৃত এমব্রয়ডারি সহ তাদের কাছে প্রচুর বিকল্প রয়েছে।যেকোন অনুষ্ঠানের জন্য উপযুক্ত বাল্ক অর্ডারের সাথে কেউ ব্যক্তিগতকৃত কাস্টমাইজেশন অনুরোধও রাখতে পারে।

“ইন্ট্রিগ হোমের প্রেস লঞ্চে এখানে উপস্থিত হতে পেরে আমি খুব উত্তেজিত এবং খুশি। আনন্দের শহরে ব্র্যান্ডটি চালু করতে পেরে আমি খুবই আনন্দিত। আমি মনে করি এখানে লাক্সারি বিছানা এবং বাথ লিলেন এর এই ধরনের কোন বিকল্প এবং বৈচিত্র উপলব্ধ ছিল না। আমি আজ এখানে এসে খুব অভিভূত। আমি আনন্দের শহরের প্রত্যেকের সাথে ব্র্যান্ডটি পরিচয় করিয়ে দিতে পেরে উত্তেজিত এবং আমি নিশ্চিত যে যারা বিছানা এবং স্নানের লিনেন এর সন্ধান করছেন তারা চলে আসুন এই ইন্ট্রিগ হোম এ ।” বলেছেন লোপামুদ্রা মন্ডল, প্রাক্তন মিস কলকাতা ও মিসেস ইন্ডিয়া আইএবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *