Spread the love

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আনারস উপহার পাঠালেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী ড. মানিক

কাজী নূর।। ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আনারস উপহার পাঠিয়েছেন। রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন হয়ে উপহারের ১০০টি কার্টন ভর্তি ৬০০ পিস আনারস বাংলাদেশে প্রবেশ করে।

জানা গেছে, ত্রিপুরা রাজ্যের বিখ্যাত ‘কুইন’ জাতের আনারস ভর্তি ১০০টি কার্টন গ্রহণ করেন আখাউড়া স্থলবন্দরের রাজস্ব কর্মকর্তা আব্দুল কাইয়ুম তালুকদার। ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রীর পক্ষ থেকে আনারস হস্তান্তর করেন রাজ্যের উদ্যান ও ভূমি সংরক্ষণ সহকারী পরিচালক ড. দীপক বৈদ্য।

ড. দীপক বৈদ্য সাংবাদিকদের জানান, ‘বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার উপহার এই আনারস। এটি বিশ্বের অন্যতম সেরা জাতের একটি। খেতে সুস্বাদু এবং রসালো। এই শুভেচ্ছা উপহারের মাধ্যমে দুই দেশের মধ্যে হৃদয়ের মেলবন্ধন ও সৌহার্দপূর্ণ সম্পর্ক আরও সুদৃঢ় হবে।’

এ সময় আখাউড়া আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশনের ইনচার্জ মো. খাইরুল আলম, চট্টগ্রামে সহকারী ভারতীয় হাইকমিশনের কর্মকর্তা সজীব চক্রবর্তী, বিএসএফের ৪২ ব্যাটালিয়নের ইনচার্জ সন্তোষ কুমারসহ দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর সদস্য, কাস্টমস ও বন্দর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *