Spread the love

আগুনে পুড়ে ছাই আস্ত বাড়ি জামুড়িয়াতে ফায়ার স্টেশন নির্মাণের দাবী

কাজল মিত্র :-জামুড়িয়া থানার অন্তর্গত 5 নম্বর ওয়ার্ডে অবস্থিত বাগান ধাউড়ার বাসিন্দা রবিলাল ধিবরের বাড়িতে আগুন লেগে পুরো বাড়িটি পুড়ে ছাই। ঘটনার খবর দেওয়া হয় আসানসোল ও রানিগঞ্জ দমকল বিভাগকে।আছড়া জামুড়িয়া থানার পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছায় ।দমকল বিভাগকে ঘটনার খবর দেওয়া হলেও অনেক দেরিতে দমকলের ইঞ্জিন এসে পৌঁছালে ততক্ষনে বাড়িটি পুড়ে ছাই হয়ে যায় ।প্রায় ঘন্টা খানেক পর দমকল এলে শেষের দিকে আগুন নেভানোর কাজে লাগে। তা সত্ত্বেও বাড়িটির অনেক ক্ষতি হয়েছে বলে জানান তিনি। তবে কিভাবে আগুনের সূত্রপাত তা জানা যায়নি। ঘটনার পরে স্থানীয় তৃণমূল কাউন্সিলর শেখ দিলদার তার সমর্থকদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছায় এবং তিনি বলেন যাতে ভবিষ্যতে এ ধরনের ঘটনা ঘটলে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা যায় তার জন্যে
জামুরিয়ায় একটি ফায়ার স্টেশন নির্মাণের দাবি জানান। তিনি বলেন, জামুদিয়ায় দমকল বিভাগ থাকলে হয়তো রবিলাল ধিবরের বাড়ির এত ক্ষতি হতো না।
ক্ষতিগ্রস্ত রবিলাল ধীবর বলেন তার এখন মাথা গোঁজার নকোন ঠাই নেই এই বাড়িতেই পরিবারের সাথে থাকতেন কোনরকমে বাড়ির বাইরে এসে গেছি ।কারো ক্ষতি নাহলেও বাড়ির সমস্ত জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *