Spread the love

জন্মদিনে স্বেচ্ছায় রক্তদান শিবির যুবকের উদ্যোগে,খয়রাশোলে।

সেখ রিয়াজুদ্দিন বীরভূম:- “রক্তদান জীবনদান, রক্তদান মহৎদান”- এই বার্তাকে সামনে রেখে মঙ্গলবার বীরভূমের খয়রাশোল থানার কৃষ্ণপুর- বড়জোড় গ্রামের যুবক সেন্টু মন্ডল তার জন্মদিন উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। তার মনোবাসনা ছিল জন্মদিন পালনে কোনো আড়ম্বরপূর্ণ নয়, আত্মীয়স্বজনদের নিয়ে খাবারের আতিথেয়তা না বা হৈহুল্লোড় না করে সমাজ সচেতনতার বার্তা ছড়ানোর প্রয়াসে স্বেচ্ছায় রক্তদান শিবির করবেন। সেই মোতাবেক এদিন রক্তদান শিবিরের কর্মসূচি অনুষ্ঠিত হয়।
পান্ডবেশ্বর ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম ট্রাস্টের সহযোগিতায় এবং বীরভূম জেলা সিউড়ী সদর হাসপাতাল ব্লাড ব্যাঙ্ক কতৃক রক্ত সংগ্রহ করা হয় শিবির থেকে। ২০ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করেন।আয়োজকদের পক্ষ থেকে সকল রক্তদাতাদের হাতে শংসাপত্র প্রদান করা হয়।যুবক সেন্টু মন্ডলের এহেন উদ্যোগ ও তার সমাজ ভাবনাকে এলাকাবাসীরা সাধুবাদ জানান।এদিন শিবিরে
উপস্থিত ছিলেন সিউড়ী সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ সুব্রত মুখার্জী,স্বাস্থ্যকর্মী কৌস্তভ ঘোষ,এম টি ল্যাব অনির্বান ব্যানার্জী, ডোনার্স ফোরামের সভাপতি লাল্টু সামন্ত,কেন্দগড়িয়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান গনেশ আচার্য্য প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *