Spread the love

করণ জোহর এবং গুনীত মঙ্গা কাপুরের ‘গ্যারাহ গ্যায়ারহ’-র ট্রেলার ZEE5-এ প্রকাশিত হয়েছে

রাঘব জুয়াল, কৃত্তিকা কামরা এবং ধইর্যা কারওয়া অভিনীত, Gyaarah Gyaarah-এর প্রিমিয়ার ৯ আগস্ট ZEE5 এ আসছে

২৬ জুলাই, ২০২৪: “টাইম ইজ ফ্ল্যাট সার্কল,” বলেছিলেন নিটশে। কিন্তু সেই বৃত্তটিকে যদি বাঁকানো, এবং ম্যানিপুলেট করা যায়? ZEE5, ভারতের সবচেয়ে বড় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে, করণ জোহর এবং গুনীত মঙ্গা কাপুর সহ- ‘গয়ারাহ গয়ারাহ’-এর ট্রেলার যেন সেটাই করে দেখাচ্ছে। সময় এবং স্থানের সীমানা ভেঙ্গে দিচ্ছে। প্রযোজনা দর্শকদের অতীত পরিবর্তন করে বর্তমান ও ভবিষ্যৎ পরিবর্তনের সম্ভাবনা নিয়ে প্রশ্ন তোলে। আজ লঞ্চ হওয়া ট্রেলারটি দর্শকদের এমন এক জগতে নিমজ্জিত করে যেখানে অসম্ভব সম্ভব হয়ে ওঠে, তাদেরকে সময়ের অস্তিত্ব এবং শক্তি সম্পর্কে বিস্মিত করে। দূরদর্শী পরিচালক উমেশ বিস্তের পরিচালনায়, ‘গ্যারাহ গ্যারাহ’ একটি পাওয়ার হাউস কাস্ট নিয়ে সামনে আসছে, যার মধ্যে প্রধান চরিত্রে রয়েছেন কৃত্তিকা কামরা, ধৈর্য কারওয়া, এবং রাঘব জুয়াল সহ গৌতমী কাপুর, হর্ষ ছায়া, পূর্ণেন্দু ভট্টাচার্য, মুক্তি মোহন, গৌরব শর্মা প্রমুখ।

ধর্মাটিক এন্টারটেইনমেন্টের মাল্টিহাইফেনেট করণ জোহর এবং অপূর্ব মেহতা এবং অস্কার বিজয়ী চলচ্চিত্র নির্মাতা জুটি শিখ্যা এন্টারটেইনমেন্টের গুনীত মঙ্গা কাপুর এবং অচিন জৈন দ্বারা সহ-প্রযোজিত, গয়ারাহ গয়ারাহ বিভিন্ন যুগের দুই পুলিশ অফিসারের রমরমা গল্প বলে যা একজন মাইস্টারের দ্বারা সংযুক্ত। টকি এবং প্রজাপতি প্রভাব এটি অতীত এবং বর্তমানের উপর ঘটায়। একজন সিনিয়র গোয়েন্দা শৌর্য আন্তওয়াল, ১৯৯০-এর দশকের ধৈর্য কারওয়া চরিত্রে অভিনয় করেছেন এবং রাঘব জুয়ালের চরিত্রে একজন তরুণ পুলিশ অফিসার যুগ আর্য, একটি বিভ্রান্তিকর যোগাযোগের সরঞ্জামের দ্বারা নিজেদেরকে যুক্ত খুঁজে পান যা রাত ১১:১১ এ একটি ক্ষণস্থায়ী ৬০ সেকেন্ডের জন্য জীবন লাভ করে। এই সাময়িক ঘূর্ণিঝড়ের কেন্দ্রে একজন দৃঢ়প্রতিজ্ঞ মহিলা ভামিকা রাওয়াত, কৃত্তিকা কামরা অভিনয় করেছেন, একসময় তিনি রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার আগে সিনিয়র গোয়েন্দা শৌর্য আন্থওয়ালের পরামর্শ দিয়েছিলেন এবং এখন বর্তমান সময়ের তরুণ পুলিশ অফিসার যুগ আর্যকে গাইড করছেন।

শৌর্য এবং যুগ যখন অনেকগুলি ঠান্ডা মামলা ফাটানোর জন্য বাহিনীতে যোগ দেয়, তারা অজান্তেই একটি চেইন প্রতিক্রিয়া শুরু করে, প্রতিটি সাফল্যের সাথে ইতিহাসের গতিপথ পরিবর্তন করে। বামিকা, যিনি শৌর্য এবং যুগের মধ্যে অসাধারণ সংযোগ সম্পর্কে উদাসীন ছিলেন, তিনি তার অধস্তনদের অদ্ভুত অন্তর্দৃষ্টি দ্বারা ক্রমশ বিভ্রান্ত হচ্ছেন। প্রতিটি সমাধান করা রহস্যের সাথে, এই অসম্ভাব্য ত্রয়ী অফিসারের অদৃশ্য হয়ে যাওয়া কাজ এবং তাদের অসম্ভব জোটের প্রকৃতি সম্পর্কে একটি বিস্ময়কর সত্য উন্মোচনের কাছাকাছি পৌঁছেছে। ঘড়ির কাঁটার বিরুদ্ধে দৌড়ে এবং তাদের সময়-পরিবর্তনমূলক কর্মের প্রতিক্রিয়ার সাথে লড়াই করে, তারা কি তাদের রহস্যময় বন্ধনের পিছনের রহস্যগুলি উদ্ঘাটন করবে, নাকি ভাগ্য পরিবর্তনের ওজন বহন করা খুব বিপজ্জনক প্রমাণিত হবে? গয়ারাহ গয়ারাহ ৯ আগস্ট প্রিমিয়ার হতে চলেছে। এই সম্পর্কে আরও জানতে ZEE5-এ টিউন করুন৷

কৃত্তিকা কামরা বলেছেন, “গয়ারাহ গয়ারাহ’-এর জগতে পা রাখাটা আমার জন্য একটি আনন্দদায়ক যাত্রা। এই ভূমিকাটি আমি এর আগে যা কাজ করেছি, তার থেকে ভিন্ন – এটি আমাকে আমার কমফোর্ট জোন থেকে সরিয়ে নিয়ে গেছে। এখানে আমি একজন পুলিশ অফিসারের ভূমিকা পালন করছি- বেন্ডিং মিস্ট্রি থ্রিলার উভয়ই রোমাঞ্চকর এবং চাহিদাপূর্ণ ছিল, করণ জোহর এবং গুনীত মঙ্গা কাপুরের মতো স্বপ্নদর্শীদের সাথে কাজ করা আমার কাছে একটি স্বপ্ন পূরণ। সেটে তাঁদের নির্দেশনা এবং সৃজনশীল শক্তি সত্যিই অনুপ্রেরণাদায়ক ছিল এই অভিজ্ঞতার জন্য আমি কৃতজ্ঞ। সিনেমার অনন্য গল্প যা সময়, সাসপেন্স এবং মানবিক আবেগকে এমনভাবে মিশ্রিত করে, যা শোয়ের গল্প বলার গ্রাফটিকে সত্যিই এক অন্য জগতে নিয়ে যায়”।

রাঘব জুয়াল বলেছেন, “‘গয়ারাহ গয়ারাহ’-এর অংশ হওয়া আমার জন্য একটি রূপান্তরমূলক অভিজ্ঞতা। আমি একটি টিভি রিয়েলিটি শোতে আমার যাত্রা শুরু করেছিলাম, নির্বিঘ্নে হোস্টিং এবং কমেডি ভূমিকায় কাজ করছিলাম। এখন, আমি বলিউড ইন্ডাস্ট্রিতে একটি চিহ্ন তৈরি করেছি, আমি গুনীতের কাছে গভীরভাবে কৃতজ্ঞ যে আমার সম্ভাবনাকে স্বীকৃতি দিয়েছে এবং আমাকে গুরুতর এবং চ্যালেঞ্জিং ভূমিকা গ্রহণ করতে উৎসাহিত করেছে। প্রথমবারের জন্য একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করা একটি গুরুত্বপূর্ণ দায়িত্বের মতো, এটি আমার স্বাভাবিক অভিনয় থেকে একটি বড় জাম্প, এবং আমি এর জন্য কৃতজ্ঞ। এটি আমাকে আমার অভিনয় ক্ষমতার একটি ভিন্ন দিক প্রদর্শন করার সুযোগ দেয় এবং আমরা ‘গয়ারাহ গয়ারাহ’- তে কী তৈরি করেছি তা দেখার জন্য আমি উন্মুখ। এটি আমার জন্য সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা হতে চলেছে এবং আশা করি দর্শকরাও ZEE5- এ দেখার জন্য উন্মুখ হয়ে রয়েছেন!”

ধইর্যা কারওয়া বলেছেন, “‘গয়ারাহ গয়ারাহ’-এর জগতে নিজেকে নিমজ্জিত করা একটি অবিশ্বাস্য যাত্রা। সময়কে কাজে লাগানোর ধারণা এবং আমাদের সিদ্ধান্তের উপর এর প্রভাব আকর্ষণীয়, এবং এটি পর্দায় চিত্রিত করা রোমাঞ্চকর। এমন একজন প্রতিভাবানের সাথে সহযোগিতা করা করণ জোহর, গুনীত মঙ্গা কাপুর এবং উমেশ স্যারের দ্বারা অভিনয় করা এবং পরিচালনা করা একটি বিশেষ অভিজ্ঞতা ছিল। এটি তীব্রভাবে আপনাকে ভাবতে বাধ্য করে এবং আমি অপেক্ষা করছি প্রিমিয়ারের জন্য৷ ZEE5 দর্শকরা থ্রিলার এবং সাসপেন্সের এই স্বাতন্ত্র্যসূচক সংমিশ্রণে প্রবেশ করবে যা আমাদের বাস্তবতার উপলব্ধিকে চ্যালেঞ্জ করে ‘গয়ারাহ গয়ারাহ’ এমন একটি সিরিজ যা আপনাকে সময় এবং ভাগ্য সম্পর্কে যা ভেবেছিল তার সব কিছুর পুনর্মূল্যায়ন করবে”।

একটি রহস্য থ্রিলারের জন্য নিজেকে প্রস্তুত করুন যা আপনি সময়, স্থান এবং বাস্তবতার প্রকৃতি সম্পর্কে আপনি যা ভেবেছিলেন তা সমস্ত কিছুকে চ্যালেঞ্জ করবে। স্ট্রীম ‘গয়ারাহ গয়ারাহ’ ৯ আগস্ট থেকে শুরু হচ্ছে, শুধুমাত্র ZEE5-এ

ZEE5 সম্পর্কে:
ZEE5 হল ভারতের জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম এবং লক্ষ লক্ষ বিনোদনপ্রার্থীদের জন্য বহুভাষিক গল্পকার। ZEE5, ZEE Entertainment Enterprises Limited (ZEEL), একটি গ্লোবাল কন্টেন্ট পাওয়ার হাউসের থেকে উদ্ভূত হয়েছে। ভোক্তাদের জন্য পছন্দের একটি অবিসংবাদিত ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম; এটি ৩,৫০০ টিরও বেশি চলচ্চিত্র সমন্বিত বিষয়বস্তুর একটি বিস্তৃত এবং বৈচিত্র্যময় গ্রন্থাগার অফার করে; ১,৭৫০টি টিভি শো, ৭০০টি আসল এবং ৫ লক্ষ+ ঘন্টা অন-ডিমান্ড সামগ্রী। ১২টি ভাষায় (ইংরেজি, হিন্দি, বাংলা, মালায়ালাম, তামিল, তেলেগু, কন্নড়, মারাঠি, ওড়িয়া, ভোজপুরি, গুজরাটি এবং পাঞ্জাবি) বিষয়বস্তু অফারে রয়েছে সেরা অরিজিনাল, ভারতীয় এবং আন্তর্জাতিক চলচ্চিত্র, টিভি শো, সঙ্গীত, বাচ্চাদের অনুষ্ঠান। , Edtech, Cineplays, News, Live TV, এবং Health & Lifestyle. একটি শক্তিশালী ডিপ-টেক স্ট্যাক, গ্লোবাল টেক ডিসরাপ্টারের সাথে তার অংশীদারিত্ব থেকে উদ্ভূত, ZEE5 কে একাধিক ডিভাইস, ইকোসিস্টেম এবং অপারেটিং সিস্টেম জুড়ে ১২টি নেভিগেশনাল ভাষায় একটি নিরবচ্ছিন্ন এবং হাইপার-ব্যক্তিগত বিষয়বস্তু দেখার অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম করেছে।

Trailer: https://m.youtube.com/watch?v=qssOLOr5i4c&feature=youtu.be

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *