সেলফি তুলুন দেখেশুনে, না হলে ঘটবে এইরুপ মর্মান্তিক পরিণতি

ভিডিও

দার্জিলিং এ ট্রয় ট্রেন থেকে পরে মৃত্যু হুগলির বাসিন্দা,খবরে শোকের ছায়া রিষড়ায়।

প্রবীর বসু

দার্জিলিং বেড়াতে গিয়ে টয় ট্রেন চেপে ফেরার পথে ট্রেন থেকে পরে গিয়ে মৃত্যু হলো হুগলির রিষড়ার বাঙুর পার্ক এলাকার এক ব্যাক্তি।
মৃতের নাম প্রদীপ সাকসেনা (৫৫)।পরিবার সুত্রে খবর গত ৫ ই অক্টোবর পঞ্চমীর দিন প্রদীপ বাবু তার স্ত্রী ও এক মেয়েকে নিয়ে দার্জিলিং এর উদ্দেশ্য বের হন।৯ তারিখ সকালে এই পরিবার বাড়ি ফেরার জন্য দার্জিলিং থেকে শিলিগুড়ি উদ্দেশ্য টয় ট্রেনে ওঠেন, ঐ ট্রেনে থাকা প্রত্যক্ষদর্শীরা জানান ঘুম স্টেশন থেকে ট্রেন টি ছাড়ার পর জোরা খোলা এলাকায় প্রদীপ বাবু ট্রেনের দরজা খুলে সেলফি তুলতে গিয়ে অাচমকাই চলন্ত ট্রেন থেকে পরে যান, ঘটনাস্থলেই মাথায় গুরুতর চোট পেয়ে জ্ঞান হারান তিনি, সকাল ১.৩০ নাগাদ এই ঘটনা ঘটে। এরপরই তাকে দার্জিলিংএ একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করে।
খবর পেয়ে পর্যটন মন্ত্রী গৌতম দেব হাসপাতালে অাসেন এবং ময়নাতদন্তের জন্য ব্যবস্থা করেন, মৃত দেহে মালাও দেন তিনি । এরই পাশাপাশি হুগলি রিষড়ার বাড়িতে মৃত দেহ ও বাকি সদস্যদের পাঠাবার ব্যাবস্থা করেন।এদিকে এই ঘটনার খবরে রিষড়ায় বাঙুর পার্কে শোকের ছায়া নেমে অাসে। স্থানীয় এক বাসিন্দা জানান পেশায় কেবল অাপরেটর প্রদীপ বাবু সমসময় সদা হাসি লেগে থাকতো মুখে,
এই ব্যবসায়ী খুবই ভালো মানুষ ছিলেন, বিপদে সবার অাগে তাকে পাওয়া যেতো, কি ভাবে এই ঘটনা হলো ভাবাই যাচ্ছে না। বৃহস্পতিবার সকালে মৃত দেহ এসে পৌঁছায় রিষড়ায়।বাড়িতে অাগেই হাজির ছিলেন রিষড়া পৌরসভার পৌরপ্রধান বিজয় সাগর মিশ্র। এছাড়াও প্রচুর মানুষ বাড়িতে এসে শোক জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published.