সাঁইথিয়ায় বিজেপির সাথে তৃণমূলের সংঘর্ষ, উত্তেজনা

রাজনীতি

কৌশিক গাঙ্গুলি,

ভাঙচুর তৃণমূল দলীয় কার্যালয়, ছিঁড়ে ফেলা হয় মুখ্যমন্ত্রীর ছবি।

সাঁইথিয়া বিধানসভার অন্তর্গত আহমেদপুরের ওমরপুর গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের দলীয় অফিসে ব্যাপক ভাঙচুর চালায় বিজেপি বলে অভিযোগ তৃণমূল নেতৃত্বের। সাথে তিন তৃণমূল কর্মীকেও মারধর করা হয় বলে অভিযোগ।

বীরভূমের সাঁইথিয়া বিধানসভার ওমরপুর গ্রাম বোলপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত। এই গ্রামে আজ অশান্তির সূত্রপাত ঘটে একটি বিজেপির সাইকেল মিছিলকে কেন্দ্র করে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকালে বিজেপির একটি সাইকেল মিছিল যাওয়ার সময় ওই মিছিলে থাকা কয়েকজন বাইক আরোহী স্থানীয় তৃণমূলের দলীয় অফিসে ভাঙচুর চালায়। অভিযোগ যারা ভাঙচুর করেছে তারা ওই সাইকেল মিছিলের মাঝেই বাইক নিয়ে ছিল।

ভাঙচুরের ঘটনা বিজেপি নেতৃত্বের তরফ থেকে অস্বীকার করা হয়েছে। তাদের দাবি তৃণমূল কার্যালয়ের সামনে দিয়ে যখন বিজেপির মিছিল যাচ্ছিল তখন তৃণমূল কার্যালয়ে ভেতর থেকে মিছিল লক্ষ্য করে বোমা ছোড়া হয়। ঘটনায় আহত হয়েছে বেশ কয়েকজন বিজেপি কর্মী। পাশাপাশি বিজেপি নেতৃত্বের আরও দাবি তৃণমূল কার্যালয় ভাঙচুর চালায়নি বিজেপি। তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বে এমন শোচনীয় অবস্থা হয়েছে তাদের।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছেছে সাঁইথিয়া থানা এবং আহমেদপুর ফাঁড়ির বিশাল পুলিশবাহিনী। এলাকায় চলছে পুলিশি টহলদাড়ি।

Leave a Reply

Your email address will not be published.